Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শনিবার, ১১ মে, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১০ মে, ২০১৯ ২৩:০৪

কিশোরগঞ্জে নার্স তানিয়া হত্যা

রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার দাবি পুলিশের

কিশোরগঞ্জ প্রতিনিধি

রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার দাবি পুলিশের

কিশোরগঞ্জে নার্স শাহিনুর আক্তার তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় রিমান্ডে নেওয়া আসামিদের কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ এ দাবি করেছেন। গতকাল দুপুরে তিনি বলেন, গ্রেফতার পাঁচ আসামির আট দিনের রিমান্ডের গতকাল দ্বিতীয় দিন অতিবাহিত হয়েছে। এরই মধ্যে তারা এসব তথ্য দিতে শুরু করেছে। খুব              শিগগির ঘটনার মূল রহস্য উদঘাটন করে তা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন তিনি।

রিমান্ডে আসামিরা অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তবে তদন্তের স্বার্থে এখনই কিছু বলতে চাইছে না পুলিশ। এরই মধ্যে যে বাসে ধর্ষণ ও হত্যাকান্ডের শিকার হন তানিয়া, সে বাসটি গাজীপুরের কাপাসিয়া থেকে বৃহস্পতিবার উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে মামলার বাদী তানিয়ার পিতা গিয়াস উদ্দিন বলেন, আসামিদের দুদিন হলো রিমান্ডে নিয়েছে। তবে এখনো পুলিশ কিছুই জানাচ্ছে না। দ্রুত বিচার শেষ করে আসামিদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন পরিবারের সদস্যরা। এদিকে, গতকাল বিভিন্ন স্থানে তানিয়া ধর্ষণ ও হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শহরের কালীবাড়ি সড়কে মানববন্ধন করেছে ভোরের আলো সাহিত্য ফোরাম এবং কটিয়াদীতে সচেতন নারী সমাজসহ বিভিন্ন সংগঠন। তারা আসামিদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন।

উল্লেখ্য, সোমবার ঢাকা থেকে স্বর্ণলতা পরিবহনের একটি বাসে নার্স তানিয়া কটিয়াদী উপজেলার বাহেরচর গ্রামের নিজ বাড়িতে ফেরার সময় ধর্ষণ ও হত্যার শিকার হন। এ ঘটনায় পুলিশ বাসের চালক ও হেলপারসহ পাঁচজনকে গ্রেফতার করে রিমান্ডে নিয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর