শিরোনাম
প্রকাশ : রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৮ ডিসেম্বর, ২০১৯ ০১:২৬

আগারগাঁওয়ে গ্যাস লাইন বিস্ফোরণে চার শ্রমিক দগ্ধ

নিজস্ব প্রতিবেদক

আগারগাঁওয়ে গ্যাস লাইন বিস্ফোরণে চার শ্রমিক দগ্ধ

রাজধানীর আগারগাঁও ৬০ ফিট রাস্তায় ওয়াসার কাজ করার সময় গ্যাস লাইন বিস্ফোরণে চার শ্রমিক দগ্ধ হয়েছেন। ঢামেকের বার্ন ইউনিটে তাদের ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন- জোনায়েদ (২২), নিলু (২৮) কবির আহমেদ (২৫) ও রুবেল (২৮)। গতকাল সন্ধ্যায় ঘটনাটি ঘটে।

পরে সহকর্মীরা তাদের উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে রাত সোয়া ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তরিত করা হয়। জানা গেছে, বেশ কয়েকজন শ্রমিক কয়েক দিন ধরে ৬০ ফিট রাস্তায় ওয়াসার কাজ করছিলেন। সেখান দিয়ে নতুন ওয়াসার পাইপ বসানোর জন্য মাটি খনন করছিলেন। এর মধ্যে একটি গর্তে গ্যাসের পাইপ থেকে গ্যাস বের হচ্ছিল। শ্রমিকরা রাস্তা খননের জন্য বড় হাতুর দিয়ে রাস্তায় আঘাত করার সঙ্গে সঙ্গেই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এ সময় আগুন লেগে যায়। এতে সবাই কম-বেশি দগ্ধ হন। ধারণা করা হচ্ছে, পাকা রাস্তায় হাতুড়ি দিয়ে আঘাত করায় স্পার্ক হয়ে আগুন লেগে যায়। দগ্ধদের মধ্যে তিনজনের গ্রামের বাড়ি পাবনায়, একজনের বাড়ি ময়মনসিংহ জেলায়। শ্রমিকরা আগারগাঁওয়ের তালতলা এলাকায় থাকেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, চার শ্রমিক বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। তিনি বলেন, চারজনের হাত-পা ও মুখম-ল দগ্ধ হয়েছে। তবে তারা আশঙ্কামুক্ত।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর