শিরোনাম
প্রকাশ : বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০৫

ঢাকায় স্ত্রীকে খুন, চিকিৎসা নিতে গিয়ে আটক স্বামী

নিজস্ব প্রতিবেদক

ঢাকায় স্ত্রীকে খুন, চিকিৎসা নিতে গিয়ে আটক স্বামী

রাজধানীর মতিঝিলে ছবি কুরি (৬০) নামে এক নারীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। হত্যায় জড়িত সন্দেহে তার স্বামী গোপাল চন্দ্র কুরি (৭৮)-কে আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তিনি স্ত্রীকে হত্যার পর আঙ্গুলের চিকিৎসা নিতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে যান। এ সময় তাকে আটক করা হয়।

গতকাল মতিঝিলের আরামবাগের ১৮২/এ নম্বর ছয়তলা বাড়ির চারতলা থেকে ছবি কুরির লাশ উদ্ধার করা হয়। গোপাল চন্দ্র কুরি মানসিক সমস্যায় ভুগছিলেন বলে দাবি করেছে তার স্বজনরা। গত ৬-৭ মাস তিনি বাড়ি থেকে বের হননি বলে তারা পুলিশকে জানিয়েছে।

মতিঝিল থানার পরিদর্শক (তদন্ত) মনির হোসেন মোল্লা জানান, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। এ বিষয়ে তদন্ত চলছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন দেখা গেছে। তার স্বামী গোপাল চন্দ্র কুরি অসংলগ্ন কথা বলছেন। তারা তাকে জড়িত হিসেবে সন্দেহ করছেন। তার মানসিক সমস্যা আছে কিনা দেখা হচ্ছে। ছবি কুরির ভাগ্নে সকালে থানায় খবর দিলে পুলিশ ওই বাসা থেকে লাশ উদ্ধার করে।

ঢামেক সূত্র জানায়, গোপাল ও ছবির তিন মেয়ে। তারা সবাই বিদেশে থাকেন। আরামবাগের ওই ফ্ল্যাটে তারা দুজনই থাকতেন। নিহত নারী ৮-১০ বছর ধরে প্যারালাইসিস রোগে  ভুগছিলেন।  গোপাল চন্দ্রের আঙ্গুলে আঘাত ছিল। চিকিৎসা করানোর পর মতিঝিল থানা পুলিশ তাকে আটক করে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর