শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৯ মে, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৯ মে, ২০২০ ০০:০৮

করোনায় আক্রান্ত হাই কোর্টের বিচারপতি ও ভোক্তা ডিজি

নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সুপ্রিম কোর্টের হাই কোর্ট বিভাগের একজন বিচারপতি।

গতকাল সুপ্রিম কোর্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। অন্যদিকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) বাবলু কুমার সাহাসহ সংস্থাটির ৬ জন কর্মকর্তা-কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সুপ্রিম কোর্ট সূত্র জানায়, বিচারপতি  ৮ মে করোনায় আক্রান্ত হন। শুরুর দিকে সামান্য জ্বর ও কাশিতে ভুগছিলেন তিনি। ১০ মে বিচারপতিদের নিয়ে ভিডিও কনফারেন্স ছিল। কিন্তু অধিক জ্বর ও অন্যান্য অসুস্থতার কারণে তিনি কনফারেন্সে যোগ দিতে পারেননি। এরপর ১১ মে তিনি টেস্ট করলে ফলাফল পজিটিভ আসে।

এ সময় তিনি বাসায়ই অবস্থান করছিলেন।

তবে ১৩ মে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে মুগদার করোনা হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে সিএমএইচে স্থানান্তর করা হয়। তিনি বর্তমানে সিএমএইচে চিকিৎসা নিচ্ছেন। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপ-পরিচালক মাসুম আরেফিন সাংবাদিকদের জানান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) বাবলু কুমার সাহা করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার সকালে তার নমুনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। সংস্থা সূত্র জানিয়েছে, এখন পর্যন্ত জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের ৬ জন কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে আছেন- উপ-পরিচালক (উপ-সচিব) মনজুর মোহাম্মদ শাহরিয়ার, প্রধান কার্যালয়ের উপ-পরিচালক (প্রশাসন ও অর্থ বিভাগ) আতিয়া সুলতানা, সহকারী পরিচালক (তদন্ত) শাহনাজ সুলতানা, সহকারী পরিচালক (প্রশিক্ষণ ও প্রচার) রজবী নাহার রজনী ও গাড়িচালক মিলিয়া খানম।


আপনার মন্তব্য