শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

এবার বাসচাপায় পা বিচ্ছিন্ন বিএসএমএমইউ কর্মকর্তার

নিজস্ব প্রতিবেদক

এবার বাসচাপায় পা বিচ্ছিন্ন বিএসএমএমইউ কর্মকর্তার

রাজধানীতে বাসচাপায় আবারও বিচ্ছিন্ন হলো এক নারীর পা। আহত ওই নারী হলেন আফরোজা বেগম। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সকালে তিনি বনানীতে যে বাস থেকে নামেন ওই বাসই তাকে চাপা দেয়।  এ ঘটনার পরই বনানী থানা পুলিশ ঘাতক বাস জব্দ করলেও পালিয়ে গেছে চালক ও হেলপার। আহত আফরোজা বেগম বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) নিউক্লিয়ার মেডিসিন বিভাগের টেকনিক্যাল অফিসার হিসেবে কর্মরত। 

এর আগে গত বছরের ১৯ আগস্ট বাংলামোটরে একটি যাত্রীবাহী বাসের চাপায় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডাব্লিউটিসি) সহকারী ব্যবস্থাপক কৃষ্ণা রায়ের (৫২) পা বিচ্ছিন্ন হয়ে যায়।  ঢামেক সূত্র জানায়, গতকাল নরসিংদী থেকে পিপিএল পরিবহনের বাসে চড়ে রাজধানীতে নিজ বাসায় ফিরছিলেন আফরোজা। বনানীর সৈনিক ক্লাব মোড়ে বাস থেকে নামতেই তাকে চাপা দেয় বাসটি। ঘটনাস্থলে থাকা পথচারীরা পুলিশকে খবর দিলে তাকে গুরুতর আহত অবস্থায় ঢামেক হাসপাতালে নেওয়া হয়। মায়ের এমন অবস্থার কথা জানতে পেরে হাসপাতালে ছুটে আসে দুই ছেলে।

ওই এলাকার সিসিটিভি ফুটেজে দেখা যায়, যে গাড়িতে আসছিলেন আফরোজা, চালু অবস্থায় তাকে নামিয়েই গাড়িটি টান দেয়। এ সময় গাড়ির সামনে তিনি পড়ে যান এবং তার ওপর দিয়েই গাড়িটি চলে যায়। বাসচাপায় আফরোজার গোড়ালি থেকে পা বিচ্ছিন্ন হয়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

আফরোজা বেগমের ছেলে আল আমীন জানান, যখন তার মা টঙ্গীতে ছিলেন তখন তার সঙ্গে কথা হয়। পরে হঠাৎ তার ফোনে একটা কল আসে। বলে- ভাই আপনি তাড়াতাড়ি আসেন, বনানী ১১ নম্বরে আপনার আম্মার অ্যাকসিডেন্ট হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর