শিরোনাম
প্রকাশ : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৫ অক্টোবর, ২০২০ ২৩:৫৭

শাশুড়ির শতকোটি টাকা আত্মসাতে আওয়ামী লীগ নেতা কারাগারে

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় শাশুড়ির দায়ের করা শতকোটি টাকা আত্মসাতের মামলায় জামাতা আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন রানা ও তার স্ত্রীকে কারাগারে পাঠিয়েছে আদালত। গতকাল আদালতে হাজির হয়ে জামিন চাইলে বগুড়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মুহাম্মদ রবিউল আউয়াল তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, বগুড়া শহরের কাটনাপাড়া এলাকার বাসিন্দা মৃত শেখ সরিফ উদ্দিনের স্ত্রী দেলওয়ারা বেগম বাদী হয়ে তার মেয়ে আকিলা সরিফা সুলতানা ও জামাতা বগুড়া জেলা পরিষদ সদস্য ও নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানাসহ পাঁচজনের বিরুদ্ধে ১০০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে বগুড়া সদর থানায় মামলা করেন। এরপর ১১ অক্টোবর হাই কোর্টে জামিন চাইলে তাদের ৪ সপ্তাহের মধ্যে সংশ্লিষ্ট কোর্টে হাজির হতে বলেন। সেই হিসেবে গতকাল আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। মামলায় রানার স্ত্রী আকিলা সরিফা সুলতানাসহ সরিফ উদ্দিন সুপার মার্কেট লিমিটেডের তিন ব্যবস্থাপক নজরুল ইসলাম, হাফিজার রহমান ও তৌহিদুল ইসলামকে আসামি করা হয়। 

উল্লেখ্য, এর আগে মামলার বাদী দেলওয়ারা বেগম ২০১৮ সালের ১৪ নভেম্বর রাতে হামলা ও লুটপাটের ঘটনায় তার অপর জামাই ও মেয়েদের নামে মামলা করেন। সেই মামলা বিচারাধীন রয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর