শিরোনাম
রবিবার, ৩ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

চলন্ত বাসে ছাত্রী ধর্ষণ চেষ্টায় চালক গ্রেফতার

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের দিরাইয়ে চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা মামলার প্রধান আসামি বাসচালক শহীদ মিয়াকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।

গতকাল ভোরে সুনামগঞ্জ পুরনো বাস স্টেশন এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

পাশবিক এই ঘটনায় দায়ের করা মামলার তিন আসামির মধ্যে এ নিয়ে দুজন গ্রেফতার হয়েছে। এখন পলাতক রয়েছেন অপর এক আসামি। এদিকে, গত  সোমবার ভোরে ছাতকের গোবিন্দগঞ্জ এলাকা থেকে গ্রেফতার করা হয় মামলার আসামি বাসের হেলপার রশিদ আহমদকে। পরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় সে। সুনামগঞ্জের সিআইডির উপ-পরিদর্শক (এসআই) সুমন মালাকার জানান, বাস চালক শহীদ মিয়াকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের জন্য তাকে সদর দফতর ঢাকায় নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, গত শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় সিলেট  থেকে দিরাইগামী চলন্ত বাসে ওই কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টা চালায় বাসটির চালক ও হেলপার। এ সময় সম্ভ্রম বাঁচাতে চলন্ত বাস থেকে লাফ দিয়ে পড়ে গুরুতর আহত হন ওই কলেজছাত্রী। স্থানীয়রা তাকে সড়কের পাশ থেকে গুরুতর আহত অবস্থায় দিরাই হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

সর্বশেষ খবর