বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

কাদের মির্জার বিরুদ্ধে হেফাজতের বিক্ষোভ

নোয়াখালী প্রতিনিধি

ইউনুস নামে এক মুফতিকে মারধর ও তার বিরুদ্ধে মামলার প্রতিবাদে বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে নোয়াখালী শহরে সমাবেশ ও মিছিল করেছে হেফাজতে ইসলাম। গতকাল বিকাল ৩টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত মাইজদী জামে মসজিদ চত্বরে এ সমাবেশ হয়।

হেফাজতে ইসলাম নোয়াখালী জেলা সভাপতি আল্লামা শিব্বির আহমদের সভাপতিত্বে বক্তৃতা করেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী ও অন্যান্য নেতা।

বক্তারা বলেন, কোম্পানীগঞ্জের সিরাজপুরে ১০ ফেব্রুয়ারি ওয়াজ মাহফিল চলার সময় সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই মেয়র আবদুল কাদের মির্জা ও তার সন্ত্রাসী বাহিনী মুফতি ইউনুসকে মারধর করে। পরে মুফতি ইউনুসসহ দুজনকে আটক করে মোট              পাঁচজনের বিরুদ্ধে রাষ্ট্রবিরোধী বক্তব্যের অভিযোগ এনে মামলা দেওয়া হয়। বক্তাদের মতে, ওই অভিযোগ মিথ্যা, গ্রেফতারকৃতরা আদালতের মাধ্যমে জামিন পান। বক্তারা মির্জা কাদেরকে পাগল আখ্যা দিয়ে এ ঘটনার তীব্র নিন্দা জানান এবং তাদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারসহ মির্জা কাদেরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ারও দাবি জানান। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

সর্বশেষ খবর