শিরোনাম
প্রকাশ : সোমবার, ১ মার্চ, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৮ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:২৭

রাজবাড়ীতে পেটের ভিতর ১৪০০ পিস ইয়াবা

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার গোবিন্দপুর থেকে আটক দুই ব্যক্তির পাকস্থলী থেকে ১ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

আটককৃতরা হলেন-রাজবাড়ী পৌরসভার বিনোদপুর এলাকার মৃত করম আলী খাঁর ছেলে মো. লুৎফর খাঁ এবং সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের মৃত চেনুউদ্দিন মোল্লার ছেলে মো. কুব্বাত আলী। পুলিশ সুপার বলেন, পুলিশের কাছে সংবাদ আসে রাজবাড়ী থেকে দুই ব্যক্তি পেটের মধ্যে ইয়াবা বহন করে বালিয়াকান্দিতে অবস্থান করছে। গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ প্রাণবন্ধু বিশ্বাসের নেতৃত্বে একটি টিম বালিয়াকান্দি থানার জামালপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রাম থেকে মো. লুৎফর খাঁ এবং কুব্বাত আলীকে আটক করে। তাদের পোশাকের মধ্যে কোনো ইয়াবা পাওয়া যায়নি। তবে তাদের পেটের মধ্যে ইয়াবা রয়েছে সে ব্যাপারে জিজ্ঞেস করলে তারা ইয়াবার কথা স্বীকার করে। এরপর রাজবাড়ীর একটি ক্লিনিক থেকে দুই ব্যক্তির পাকস্থলীতে বড় ধরনের ট্যাবলেটের অস্তিত্ব পায়। মো. লুৎফর খানের পাকস্থলী থেকে ৬৫০ পিস এবং মো. কুব্বাত আলীর পাকস্থলী থেকে ৭৫০ পিসসহ মোট ১ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশ সুপার বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স রয়েছে।

রাজবাড়ী থেকে মাদক নির্মূল করতে পুলিশ সর্বোচ্চ সতর্কতা এবং কৌশল অবলম্বন করে কাজ করবে। আসামিদের বিরুদ্ধে মামলা রজু করা হয়েছে বলে জানান জেলার পুলিশ সুপার।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর