বুধবার, ৫ মে, ২০২১ ০০:০০ টা

বগুড়ায় দুর্বৃত্তদের গুলিতে মাদরাসা শিক্ষক নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় দুর্বৃত্তদের গুলিতে মোজাফ্ফর হোসেন (৫৫) ওরফে বাবা হুজুর নামে এক মাদরাসা শিক্ষক নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের শাজাহানপুর উপজেলার বীরগ্রাম কৃষি কলেজের সামনে সিএনজিচালিত অটোরিকশা থামিয়ে দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মোজাফ্ফর হোসেন নাটোরের সিংড়া উপজেলার সুকাশ গ্রামের মৃত সায়েদ আলীর ছেলে। তিনি বগুড়া শহরের নিশিন্দারা মধ্যপাড়া দারুল হেদায়া কওমি মাদরাসার পরিচালক। পুলিশ বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, ওই মাদরাসা শিক্ষকের বুকে একাধিক গুলির চিহ্ন দেখা গেছে।

নাটোরের সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ আলম সিদ্দিকী জানান, মোজাফফর পেশায় কবিরাজ। তিনি বগুড়া শহরে একটি কওমি মাদরাসার প্রধানও ছিলেন। তার দুই স্ত্রী ও দুই পক্ষের দুই কন্যাসন্তান রয়েছেন। প্রথম স্ত্রী সিংড়ার সুকাশ গ্রামেই থাকেন। দ্বিতীয় স্ত্রীকে নিয়ে তিনি বগুড়া শহরের নিশিন্দারায় বসবাস করতেন। সিংড়ায় তার সঙ্গে কারও কোনো বিরোধ নেই।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানিয়েছেন, চলন্ত সিএনজির গতি রোধ করে অন্য যাত্রী ও চালকের সামনেই মোজাফফরকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে কারা কী কারণে তাকে এভাবে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

সর্বশেষ খবর