মঙ্গলবার, ১৫ জুন, ২০২১ ০০:০০ টা

৫২ কেজির বাঘৈর বিক্রি হলো ৪০ হাজার টাকায়

লালমনিরহাট প্রতিনিধি

৫২ কেজির বাঘৈর বিক্রি হলো ৪০ হাজার টাকায়

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা বাজারে ৫২ কেজি ওজনের একটি বিশাল বাঘৈর মাছ প্রায় ৪০ হাজার টাকায় বিক্রি হয়েছে। গতকাল কাকিনা বাজারে মাছটি আনলে তা কেটে  কেজি দরে বিক্রি করা হয়।

জানা গেছে, কুড়িগ্রামের ধরলা নদীতে ৫২ কেজি ওজনের বাঘৈর মাছটি জেলেদের জালে ধরা পড়ে। ওই মাছটি বিক্রি করতে জেলেরা কাকিনা বাজারে নিয়ে এলে উৎসুক জনতা মাছটি দেখতে ভিড় জমায়। মাছটি বিক্রিতে একক কোনো ক্রেতা না পেয়ে জেলেরা মাছটি কেটে কেজি হিসেবে বিক্রি করেন। কাকিনা এলাকার লোকজন কেজিপ্রতি মাছটি কিনে নেওয়ার পর মাছের মূল্যে দাঁড়ায় প্রায় ৪০ হাজার টাকা কুড়িগ্রামের জেলে সাদেক আলী জানান, সোমবার ভোরে  জালে ধরা পড়ে এই বাঘৈর মাছটি, এরপর বিক্রির জন্য স্থানীয় বাজারে নেওয়া হলে সেখানে কোনো ক্রেতা না থাকায় আমরা চারজন জেলে বেশি দামে বিক্রির আশায় মাছটি কাকিনা বাজারে নিয়ে আসি। আশা ছিল দাম আরও বেশি হবে। তারপরও যা হয়েছে তাতেই আমরা খুশি।

কাকিনা হাটের বাসিন্দা শাহীন আকন্দ বলেন, কুড়িগ্রামের জেলেরা ধরলা নদী থেকে ৫২ কেজি ওজনের বাঘৈর মাছ ধরে কাকিনা বাজারে বিক্রি করতে এনেছে, এ খবরে মাছটি দেখতে স্থানীয় জনতা ও বাজারের ব্যবসায়ীরা ভিড় জমান। পরে আলোচনা-সাপেক্ষে মাছটি ৪০ হাজার টাকায় কিনে ভাগবাটোয়ারা করে নেওয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর