শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৮ জুলাই, ২০২১ ২৩:২৬

শরীয়তপুরে স্ত্রীকে হত্যা মৌলভীবাজারে মাটিতে পুঁতে রাখার অভিযোগ

প্রতিদিন ডেস্ক

Google News

শরীয়তপুরে স্ত্রীকে ইট দিয়ে আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে। অন্যদিকে মৌলভীবাজারে স্ত্রীকে হত্যা করে মাটিতে পুঁতে রাখার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। উভয় ঘটনায় অভিযুক্তদের আটক করেছে পুলিশ।

শরীয়তপুর প্রতিনিধি জানান, পরকীয়া সন্দেহে স্ত্রীকে মাথায় ইট দিয়ে আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। গতকাল  ভোরে শরীয়তপুর সদর পৌরসভার বাসস্ট্যান্ডের পেছনের বাগিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাজিয়া সুলতানা মৌ ফরিদপুরের চান মিয়া মুন্সীর ছেলে আরিফ মুন্সীর স্ত্রী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোরে আরিফ হোসেন তার স্ত্রী রাজিয়া সুলতানা মৌকে (২৮) মাথায় ইট দিয়ে আঘাত করে হত্যা শেষে পালং থানায় গিয়ে পুলিশকে বিষয়টি জানায়। এরপর পুলিশ আরিফ মুন্সীকে আটক করে এবং ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর                 হাসপাতালে পাঠায়। পালং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন বলেন, পরকীয়ার কারণে এ হত্যাকান্ডটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

শ্রীমঙ্গল প্রতিনিধি জানান, মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পাত্রখোলা চা বাগানে এক শ্রমিকের বাড়ির উঠান খুঁড়ে তার স্ত্রী সুচিত্রা শব্দকরের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্বামী সুভাষ বাউরী ওরফে নুনুরকে গ্রেফতার করা হয়েছে। গত ২৬ জুন হত্যাকান্ডটি ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। 

পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে গত ২৬ জুন রাতে সুভাষ কুড়াল দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার স্ত্রী সুচিত্রা মারা যান। এ সময় বাড়িতে অন্য কেউ ছিলেন না। এ সুযোগে সুভাষ বাড়ির উঠান খুঁড়ে তার স্ত্রীর লাশ পুঁতে রাখেন। এদিকে ৩৬ দিন ধরে সুচিত্রাকে ঘরে না দেখতে পেয়ে প্রতিবেশীরা সুভাষের কাছে সুচিত্রার খবর জানতে চায়। গতকাল প্রতিবেশীদের তোপের মুখে সুভাষ বাগান থেকে পালানোর চেষ্টা করে। তখন তাকে আটক করলে সে এই হত্যার বিষয়টি স্বীকার করে ঘটনার বর্ণনা দেয়। কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা বলেন, খবর পেয়ে সুভাষকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমের মেয়ে বাদী হয়ে থানায় মামলা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

এই বিভাগের আরও খবর