মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১ ০০:০০ টা

কোটালীপাড়ায় শেখ রাসেল ক্রীড়া চক্রের খাদ্যসামগ্রী বিতরণ

গোপালগঞ্জ প্রতিনিধি

কোটালীপাড়ায় শেখ রাসেল ক্রীড়া চক্রের খাদ্যসামগ্রী বিতরণ

শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের পক্ষ থেকে গতকাল দ্বিতীয় দিনের মতো গোপালগঞ্জের কোটালীপাড়ায় খাদ্যসামগ্রী এবং শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। এসব সহায়তা তুলে দেন ক্লাবের বিভিন্ন পর্যায়ের পরিচালক, সদস্য এবং স্থানীয় আওয়ামী লীগ নেতা ও জনপ্রতিনিধিরা।

সকাল ১০টায় কোটালীপাড়া পৌরসভার সম্মেলন কক্ষে সরকারি কোটালীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশনের শিক্ষার্থীদের মধ্যে স্কুলব্যাগসহ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। ১১টায় হিরণ ইউনিয়নের মাঝবাড়ী বিদ্যালয় মাঠে গরিব ও দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। দুপুর ১২টায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয় কুশলা ইউনিয়নের ভিক্ষুক পুনর্বাসন কেন্দ্রে। ১টায় রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদ ভবনে, ২টায় কলাবাড়ী ইউনিয়নের কালীগঞ্জ বাজারে, ৩টায় রামশীল ইউনিয়ন পরিষদ এবং ৫টায় কান্দি ইউনিয়নের ধারাবাশাইল স্কুল মাঠে গরিব ও দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী ঘিরে দুই দিনে কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ায় ৮ হাজার পরিবারে খাদ্যসামগ্রী এবং ২ হাজার শিক্ষার্থীর মধ্যে স্কুলব্যাগসহ শিক্ষা উপকরণ বিতরণ করে শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড। ক্লাবের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরের নির্দেশনায় এ উদ্যোগ গ্রহণ করা হয়। খাদ্যসামগ্রীর প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ লিটার সয়াবিন তেল এবং ১ কেজি করে ডাল ও লবণ। দৃষ্টিনন্দন স্কুলব্যাগের সঙ্গে ছিল ৬টি খাতা, ১টি করে পেনসিল বক্স, কলম, পেনসিল, শার্পনার, ইরেজার ও স্কেল। রবিবার শুরু হওয়া এ কর্মসূচি বাস্তবায়নে উপস্থিত ছিলেন শেখ রাসেল ক্রীড়া চক্রের ক্রীড়া পরিচালক শেখ সালেহ জামান সেলিম, পরিচালক মোহাম্মদ গোলাম, পরিচালক মাকসুদুর রহমান, সদস্য মেজর (অব.) শেখ মো. মিজানুর রহমান ও মো. আমিনুল ইসলাম। গতকাল বিভিন্ন স্থানে খাদ্যসামগ্রী এবং শিক্ষা উপকরণ বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক শেখ আয়নাল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির, পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ, হিরণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া দাড়িয়া, কুশলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল, রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অমৃত লাল হালদার, রামশীল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোকন বালা, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মতিউর রহমান হাজরা, জেলা পরিষদ সদস্য মাজহারুল আলম পান্না, সরকারি কোটালীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক হিমাংশু কুমার পান্ডে, ছাত্রলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মহিউদ্দিন প্রমুখ।

সর্বশেষ খবর