শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১ ০০:০০ টা
কোটালীপাড়ায় ৪ হাজার পরিবারে আনন্দ

গোপালগঞ্জে মায়ের জন্মবার্ষিকী উপলক্ষে খাদ্যসামগ্রী পাঠালেন শেখ হাসিনা ও শেখ রেহানা

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে মায়ের জন্মবার্ষিকী উপলক্ষে খাদ্যসামগ্রী পাঠালেন শেখ হাসিনা ও শেখ রেহানা

বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে কোটালীপাড়া উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের তালিমপুর তেলিহাটি উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানার পক্ষ থেকে অসহায়দের খাদ্য সহায়তা দেওয়া হয় -বাংলাদেশ প্রতিদিন

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় অসহায় ও দুস্থদের মাঝে বিতরণের জন্য নিজস্ব তহবিল থেকে খাদ্যসামগ্রী পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা। গতকাল উপজেলার তালিমপুর তেলিহাটি উচ্চবিদ্যালয় মাঠে সাদুল্লাপুর ইউনিয়নের অসহায় ও দুস্থদের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন। বঙ্গবন্ধুকন্যার খাদ্য সহায়তা পেয়ে উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ৪ হাজার অসহায় পরিবারে আনন্দের বন্যা বয়ে যায়।  

সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হরগোবিন্দ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ, উপজেলা আওয়ামী  লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, সাবেক সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির, সাবেক পৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া দাড়িয়া, কামরুল ইসলাম বাদল, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, আওয়ামী লীগ নেতা আতিকুজ্জামান খান বাদল, মিজানুর রহমান বুলবুল, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রশান্ত বাড়ৈ মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের কর্মময় জীবনের নানা দিক তুলে ধরে বক্তব্য রাখেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা তাঁদের ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার অসহায় ও দুস্থ মানুষের মাঝে বিতরণের জন্য চাল, ডাল, লবণ, আলু, তেলসহ ৪ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী পাঠিয়েছেন। আমরা এই খাদ্যসামগ্রী উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় বিতরণ করেছি। এ ছাড়া ১টি অনাথ আশ্রমেও আমরা খাদ্যসামগ্রী দিয়েছি।

সর্বশেষ খবর