বুধবার, ২৭ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

খালেদা জিয়া আবারও প্রধানমন্ত্রী হবেন : টুকু

নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, কে বলে বিএনপি আন্দোলন করে না। বিএনপি আন্দোলন করে বলেই ৩৫ লাখ মামলা হয়েছে। এদেশে খালেদা জিয়ার নেতৃত্বে আন্দোলন হবে, নির্বাচন হবে। খালেদা জিয়া আবারও প্রধানমন্ত্রী হবেন।

গতকাল জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির (একাংশ) ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় তিনি এ কথা বলেন। দলের সভাপতি আবদুল করিম আব্বাসীর সভাপতিত্বে ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, জাতীয় দলের চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদা, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ প্রমুখ।

ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, চারদিকে ভয়ের সংস্কৃতি চালু হয়েছে। একটা সময় আমরা ডাক দিয়েছি। তখন রিকশাওয়ালা, দোকানদার মাঠে নেমে আসত। এখন আর সেই অবস্থা নেই। আজকে আমরা সম্প্রীতির মিছিলও করতে পারি না। সেখান থেকেও গ্রেফতার করা হয়। আজকে আন্দোলন করা খুব কঠিন হয়ে গেছে। এখন আন্দোলনে নামার আগে ভয় চাপে, যদি আমি গুলিবিদ্ধ হই কিংবা গ্রেফতার হই, তাহলে আমার পরিবারের কী হবে। নেতা-কর্মীদের উদ্দেশ করে তিনি বলেন, আমরা আন্দোলনের প্রস্তুতি নিচ্ছি। রাজপথে নেমে ফিরে আসার সুযোগ নেই। বিদেশিরা আমাদের ক্ষমতায় বসিয়ে দেবে না। রাজপথে আন্দোলন করতে হবে এবং দেশ দখল করলে তবেই বিদেশিরা সহযোগিতা করবে। আন্দোলন ছাড়া এই সরকারকে হটানো যাবে না।

সর্বশেষ খবর