শিরোনাম
বুধবার, ৩ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

নির্বাচন কমিশন নিয়ে বিএনপির আগ্রহ নেই : ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি

নির্বাচন কমিশন নিয়ে বিএনপির কোনো আগ্রহ নেই বলে মন্তব্য করেছেন দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল দুপুরে ঠাকুরগাঁও শহরের কালীবাড়ি নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় সাংবাদিকদের কাছে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা এই সরকারের হাতে পড়ে বিনষ্ট হয়ে গেছে। নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার না থাকলে নির্বাচন কমিশন কোনো কিছু করতে পারে না। সে কারণেই আমরা বিগত নির্বাচনগুলো বর্জন করেছি। সার্চ কমিটিতে আমাদের মতামত দিয়েছি। কিন্তু এই সরকার কোনো কিছু গ্রহণ করে নাই। সে কারণেই আমাদের পুরাতন দাবি নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক নিরপেক্ষ সরকার থাকতে হবে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের প্রতিক্রিয়া জানিয়ে তিনি আরও বলেন,    উনার নিজের চেহারা এবং দলের চেহারা আয়নায় দেখা উচিত। তারা সম্পূর্ণভাবে জনগণের সঙ্গে প্রতারণা করে জোর করে ক্ষমতা দখল করে বসে আছে। স্থানীয় সরকার নির্বাচন নিয়ে মির্জা ফখরুল বলেন, স্থানীয় সরকার নির্বাচন আমরা প্রথম থেকেই দলগতভাবে করার বিপক্ষে ছিলাম। স্থানীয় পর্যায়ে দলীয় মার্কা দিয়ে নির্বাচন করতে গেলে গ্রামীণ যে রাজনীতি এটা পুরোপুরি ভাবে বিভক্ত হয়ে যায়। আমাদের দলের যারা স্বতন্ত্র নির্বাচন করছে। সেখানে আমাদের কোনো বাধা থাকবে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহসভাপতি আল মামুন আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ দলীয় নেতা-কর্মীরা।

সর্বশেষ খবর