শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

র‌্যাব-বিজিবি পরিচয়ে প্রতারণা, টিকটক রাজ কারাগারে

নিজস্ব প্রতিবেদক

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ল্যান্স নায়েক, আবার কখনো র‌্যাব পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে করা মামলায় রাজ ওরফে আবদুর রাকিব ওরফে খোকনকে (২৬) কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত। গতকাল ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমানের আদালত রাজের বিষয়ে এ আদেশ দেয়। একই সঙ্গে আদালত জামিন শুনানির জন্য আগামী ২২ নভেম্বর দিন ধার্য করে।

আদালতে সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) পুলিশের উপ-পরিদর্শক শরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মোহাম্মদপুর থানার মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোহাম্মদ রেজাউল আসামি রাজকে আদালতে হাজির করে কারাগারে আটক    

রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক এ আদেশ দেন। র‌্যাব জানান, আসামি রাজ র‌্যাবের ইউনিফর্ম পরেই তৈরি করতেন টিকটক ভিডিও। টিকটক ব্যবহার করে প্রতারণার মাধ্যমে বিয়ে করেন চারটি। শুধু তাই নয়, শতাধিক মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্ক তৈরির পর করেছেন প্রতারণাও।

 বিজিবি কিংবা র‌্যাবের সদস্য নন তিনি। টিকটক রাজ পেশায় বগুড়ার একটি আবাসিক হোটেলের নিরাপত্তা কর্মী। কিন্তু র‌্যাবের ইউনিফর্ম পরে টিকটক ভিডিও তৈরি করতেন তিনি। এসব ভিডিওতে নিজেকে র‌্যাব সদস্য বলে পরিচয় দিতেন। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ১৫ নভেম্বর রাতে রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে টিকটক রাজকে গ্রেফতার করে র‌্যাবের একটি দল। এ সময় তার কাছ থেকে র‌্যাবের ইউনিফর্ম, প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল সেট, সিম ও বাঁশি জব্দ করা হয়।

সর্বশেষ খবর