রবিবার, ৩ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

ঘর ভাড়ার জন্য মা মেয়েকে মারধর

সাভার প্রতিনিধি

সাভারে ঘর ভাড়ার জন্য মা-মেয়েকে মারধর করা হয়েছে। অভিযোগ পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বাড়িওয়ালা কোনো টাকা পাবে না বললেও পোশাক শ্রমিক মা-মেয়েকে মারধর করার পাশাপাশি অকথ্য ভাষায় গালিগালাজ করেছে। গতকাল সকালে সাভার পৌর এলাকার গেন্ডার রাজাবাড়ি এলাকায় খায়ের হাজির বাড়িতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গেন্ডার রাজাবাড়ি এলাকায় খায়ের হাজি নামের এক ব্যক্তির টিনশেড বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে স্থানীয় আল মুসলিম গার্মেন্টে অপারেটর পদে চাকরি করেন শিউলি ও আয়েশা। গতকাল তারা ওই বাসা ছেড়ে অন্য বাসায় যাওয়ার সময় বাড়ির মালিক খায়ের হাজি ভাড়ার টাকা দাবি করেন। এ সময় ওই নারী বলেন, আমার কাছ থেকে আপনি কোনো টাকা পাবেন না। আপনাকে অগ্রিম এক মাসের টাকা তো আগেই দিয়েছি। এই কথা বলার সঙ্গে সঙ্গে খায়ের হাজি ওই নারীকে ঝাড়ু দিয়ে মারধর করেন। ওই নারীর মেয়ে আয়েশা তাকে বাঁচাতে গেলে বাড়িওয়ালা তাকেও মারধর করেন। আসবাবপত্রসহ ঘরটি তালাবদ্ধ করে রাখেন। পরে নিরীহ মা-মেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করলে পুলিশ বিকালে ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশের কানে কানে বাড়িওয়ালা বলেন, মা-মেয়ে খারাপ। আমি রুম ভাড়ার টাকা পাই। তাই মারধর করেছি। এমন মন্তব্যে মা-মেয়ে বাড়িওয়ালার সঙ্গে বাগ্বিতন্ডায় জড়ান। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে মা-মেয়েকে সসম্মানে আসবাবপত্রসহ অন্য বাড়িতে যাওয়ার ব্যবস্থা করে।

পুলিশ বলছে, ওই বাড়িওয়ালা এর আগেও ভাড়াটিয়াদের সঙ্গে খারাপ আচরণ করেছে। তাকে এর আগেও সতর্ক করা হয়েছে। আবার যদি তিনি কোনো ভাড়াটিয়াকে মারধর করেন তাহলে তার নামে থানায় মামলা করা হবে। তাকে ছাড় দেওয়া হবে না বলে পুলিশ তাকে সতর্ক করেন। এ সময় স্থানীয়রা ওই বাড়িওয়ালার কঠোর শাস্তি দাবি করেন।

সর্বশেষ খবর