বুধবার, ৬ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

নিখোঁজের ২২ বছর পর বোনকে ফিরে পেলেন ভাই

নোয়াখালী প্রতিনিধি

র‌্যাবের সহযোগিতায় নিখোঁজের ২২ বছর পর বোনকে ফিরে পেলেন ভাই। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত পৌনে ১২টার দিকে র‌্যাব-১১ (সিপিসি-৩) নোয়াখালী ক্যাম্পের (কোম্পানি কমান্ডার) অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন আনুষ্ঠানিকভাবে বোনকে তার ভাইয়ের হাতে তুলে দেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ এ তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সোমবার রাত ১১টার দিকে র‌্যাব-১১ এর অভিযানিক দল নোয়াখালীর সুধারাম থানার সোনাপুর এলাকায় অভিযান চালিয়ে নিখোঁজ বোনকে উদ্ধার করে।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ভিকটিম গত ২২ বছর আগে বাড়ি থেকে নিখোঁজ হন। পরিবার তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। আশপাশের বিভিন্ন লোকের মাধ্যমে জানতে পারে, তার বোন মারা গেছে অথবা পাচারকারীরা পাচার করেছে। গত শনিবার ভিকটিমের ভাই মো. শহীদ উল্লাহ সুধারাম মডেল থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর ভিকটিমের ভাই রোববার সাধারাণ ডায়েরিসহ র‌্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালীর ক্যাম্পে হাজির হয়ে মৌখিকভাবে অভিযোগ করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, অভিযোগের আলোকে র‌্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালীতে ভিকটিমের আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী ও তথ্য প্রযুক্তির সহায়তায় ২৪ ঘণ্টার মধ্যে ভিকটিমকে সুধারাম থানার সোনাপুর জিরো পয়েন্ট থেকে উদ্ধার করে। ভিকটিমের ভাষ্যমতে জানা যায়, সে তার ঠিকানা বলতে না পারায় বাড়িতে ফিরে আসতে পারেনি। ঘটনাক্রমে এক ব্যক্তির মাধ্যমে গৃহকর্মীর কাজ নিয়ে এ যাবৎ রাজশাহী, চট্টগ্রাম ও নোয়াখালীতে ছিল।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর