রবিবার, ২৬ জুন, ২০২২ ০০:০০ টা

পুরান ঢাকায় বিস্ফোরণে একই পরিবারের দগ্ধ ৪

নিজস্ব প্রতিবেদক

পুরান ঢাকার বংশালে বিস্ফোরণে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। গতকাল ভোরে আগা সাদেক রোডে এ ঘটনা ঘটে।

দগ্ধদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নেওয়া হয়। দগ্ধরা হলেন- ইসরাফিল (৬২), সালমা বেগম (৫০), শাহজাদী আক্তার (৩৫) ও ইমরান হোসেন (২৮)।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, সকালে চারজন দগ্ধ হয়ে আমাদের এখানে এসেছেন। এদের মধ্যে ইসরাফিল ৩৭ শতাংশ, সালমা বেগম ৪৯ শতাংশ, শাহজাদী আক্তার ৩৮ শতাংশ ও ইমরান হোসেন ২০ শতাংশ দগ্ধ হয়েছেন। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

বার্ন ইনস্টিটিউট সূত্র জানায়, গতকাল ভোরে আগা সাদেক রোডে বিকট শব্দে বিস্ফোরণে দুই পাশের বিল্ডিংয়ের দেওয়াল ভেঙে পড়ে এবং ওই চারজন দগ্ধ হন। পরে ফায়ার সার্ভিস এসে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ইসরাফিলের ভাতিজা তারিফ আলম জানান, ভোরে তার চাচি সালমা বেগম পানির মোটরের সুইচ টিপলে হঠাৎ বিকট শব্দ হয়। এতে ঘরের মধ্যে সবকিছু লণ্ডভণ্ড হয়ে যায়। ঘটনাটি কীভাবে হয়েছে এ বিষয়ে তিনি কিছু বলতে পারছেন না। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের সিনিয়র স্টাফ অফিসার শাহজাহান শিকদার বলেন, ভবনের নিচ তলায় বিস্ফোরণে তিনটি দেয়াল আংশিক ধসে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে কাজ করে।

সর্বশেষ খবর