শুক্রবার, ২২ জুলাই, ২০২২ ০০:০০ টা

মেগা দুর্নীতির কারণে দেশে অর্থ সংকট দেখা দিয়েছে : ড. মঈন

নিজস্ব প্রতিবেদক, সিলেট

বিএনপি স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী ড. আবদুল মঈন খান বলেছেন, বিভিন্ন এলাকায় বানভাসি মানুষের জন্য যখন আর্থিক সহায়তা প্রয়োজন তখন দেশে অর্থ সংকট দেখা দিয়েছে। মূলত মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতির কারণেই দেশে আজ অর্থ সংকট দেখা দিয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দেশে উন্নয়নের রোল মডেল বলে প্রচারণা চালাচ্ছে। কিন্তু দেশের বাস্তব চিত্র খুবই ভয়াবহ। বিদ্যুৎ উৎপাদনের দোহাই দিয়ে কুইক রেন্টালের নামে ৫০ হাজার কোটি টাকা লুটপাট হয়েছে। যে কারণে আজ দেশের মানুষ বিদ্যুৎ পাচ্ছে না। তিনি আরও বলেন, শুধু উন্নয়নের স্লোগান দিয়ে একটি দেশ চলতে পারে না।

গতকাল সিলেট সদর উপজেলার টুকেরবাজারে ফ্রি মেডিকেল ক্যাম্প ও আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সিলেট জেলা বিএনপি সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদির, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, মহিলা দল সভাপতি আফরোজা আব্বাস, মহিলা দল নেত্রী হেলেন জেরিন খান, শাম্মি আক্তার, নাজমুন নাহার বেবী, সামিয়া চৌধুরী প্রমুখ।

সর্বশেষ খবর