শনিবার, ৩০ জুলাই, ২০২২ ০০:০০ টা

নিখোঁজের তিন দিন পর চার স্কুলছাত্রী উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী থেকে পাচার এবং পতিতাবৃত্তির জন্য নিয়ে যাওয়ার তিন দিনের মধ্যে ঢাকার সাভার থেকে চার স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার কোর্ট বুলনপুরের সুরুজ আলীর স্ত্রী চাঁদনীকে গ্রেফতার করা হয়েছে।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, গত ২৬ জুলাই সকালে ৪ স্কুল শিক্ষার্থী স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। বিকাল গড়িয়ে সন্ধ্যা হলেও তারা বাড়ি ফিরে না এলে তাদের অভিভাবকরা খোঁজ খবর নেওয়া শুরু করেন।

খোঁজাখুঁজির এক পর্যায়ে স্থানীয় লোকজন তাদের জানায়, চাঁদনী নামের এক নারীসহ ওই চার স্কুলছাত্রী নগরীর মহিষবাথান কলোনির উত্তর পাশের গেট দিয়ে যেতে দেখেছেন। পুলিশ চাঁদনীর স্বামীর কাছে গিয়ে জানতে পারে, চাঁদনী কাউকে না জানিয়ে প্রায় সময় ঢাকায় যায় এবং ১০-১২ দিন পর আবার ফিরে আসে। চাঁদনীর মোবাইল ফোনে যোগাযোগ করলে সেটি বন্ধ পাওয়া যায়। এ সময় কিশোরীদের অভিভাবকদের ধারণা আসামি চাঁদনীসহ তার সহযোগীরা তাদের পাচার এবং পতিতাবৃত্তির জন্য নিয়ে গেছে। এক কিশোরীর পিতার এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে রাজপাড়া থানায় নিয়মিত মামলা হয়।

ওসি আরও জানান, মামলার পর থানার একটি টিম বৃহস্পতিবার রাত সোয়া ১ টার দিকে তথ্যপ্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে ঢাকার সাভার পূর্ব রাজাসন এলাকা থেকে আসামি চাঁদনীকে গ্রেফতার করে। পরে তার হেফাজত থেকে চার স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

সর্বশেষ খবর