শুক্রবার, ১২ আগস্ট, ২০২২ ০০:০০ টা
ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষ

পুলিশের নামে আরেক মামলা

প্রতিদিন ডেস্ক

ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষের সময় জেলা ছাত্রদল সভাপতি নূরে আলম নিহত হওয়ার ঘটনায় ৪৬ পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে হত্যা মামলার আবেদন করা হয়েছে। ভোলার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে গতকাল দুপুরে এই আবেদন করেন নূরে আলমের স্ত্রী ইফ্ফাত জাহান। খবর : বিডি নিউজ। আবেদনে ৪৬ পুলিশ সদস্য ছাড়াও অজ্ঞাত ২৫-৩০ জনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে বলে বাদীর আইনজীবী আমিরুল হক বাসেত জানান। ভোলা থানার এসআই আনিস উদ্দিনকে ১ নম্বর ও পরিদর্শক আরমান হোসেনকে ২ নম্বরে রাখা হয়েছে।

আইনজীবী বাসেত বলেন, বিচারক আলী হায়দার কামাল মামলাটি আমলে নিয়ে আগামী ৮ সেপ্টম্বরের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে ভোলা থানার ওসিকে আদেশ দিয়েছেন। সেই প্রতিবেদনের ওপর শুনানি শেষে আদালত পরবর্তী সিদ্ধান্ত নেবেন। মামলায় বিনা উসকানিতে গুলি করে হত্যার অভিযোগ আনা হয়েছে। উল্লেখ্য, ৩১ জুলাই লোডশেডিং ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ভোলা বিএনপি ও তাদের সহযোগী সংগঠনগুলো বিক্ষোভ সমাবেশ শেষে মিছিল বের করলে পুলিশ বাধা দেয়।

একপর্যায়ে বিএনপি-পুলিশ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই স্বেচ্ছাসেবক দলের সদস্য আবদুর রহিম নিহত হন। আহত হন জেলা ছাত্রদল সভাপতি নূরে আলম। ঢাকার একটি হাসপাতালে লাইফ সাপোর্টে রাখার তিন দিন পর তিনি মারা যান।

 

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর