বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২ ০০:০০ টা

রংপুরে দশম শ্রেণির ছাত্রীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরের কাউনিয়া উপজেলায় সানজিদা আক্তার ইভা নামে এক ছাত্রীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ইভা কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের গোড়াই গ্রামের ইব্রাহীম মিয়ার মেয়ে এবং পীরগাছা উপজেলার বড়দরগাহ উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বালাপাড়া ইউনিয়নের হরিচরণ লস্কর গ্রামের রাস্তার পাশ থেকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক যুবককে থানায় নিয়ে গেছে পুলিশ।

পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ১০টার দিকে স্কুলে যাওয়ার জন্য বাড়ি  থেকে বের হয় ইভা। পরে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না।  রাত ১২টার দিকে কাউনিয়া থানা পুলিশের মাধ্যমে খবর পেয়ে হাসপাতালে গিয়ে তার মৃতদেহ শনাক্ত করেন পরিবারের লোকজন। কাউনিয়া থানার ওসি মোন্তাছের বিল্লাহ জানান, রাতে আহত অবস্থায় উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার শরীরের বিভিন্ন স্থানে অনেক আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রমেক মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা একটি মামলা করেছেন। কী কারণে তাকে হত্যা করা হলো বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। এখন পর্যন্ত কাউকে আটক করা না হলেও একজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

সর্বশেষ খবর