বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২ ০০:০০ টা
অষ্টম কলাম

ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ের গেটের ডিজাইন নিয়ে সংঘর্ষে আহত ১৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিয়ে বাড়ির গেটের ডিজাইন নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার রাত থেকে কয়েক দফায় উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের দৌলতপুর ও সীতারামপুর গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষ চলে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অর্ধশতাধিক রাউন্ড রাবার বুলেট ছুড়েছে পুলিশ। এ ঘটনায় শতাধিক ব্যক্তির নাম উল্লেখ করে মামলা করেছে পুলিশ। এ ছাড়া মামলায় অজ্ঞাত পরিচয় আরও ৮০০ জনকে আসামি করা হয়েছে। গতকাল বিকালে নবীনগর থানার উপ-পরিদর্শক মো. ইমরান বাদী হয়ে মামলাটি করেন।

কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন জানান, সোমবার সীতারামপুর গ্রামের রিয়াজুদ্দিন রাজুর বাড়িতে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছিল। সেখানে সাজসজ্জার কাজ করেন দৌলতপুর গ্রামের এক ছেলে। কিন্তু গেটের ডিজাইনের কাজ পছন্দ হয়নি বিয়ে বাড়ির লোকজনের। এ নিয়ে দৌলতপুরের ডেকোরেটরের ছেলেটির সঙ্গে বাগবিতণ্ডা ও ধস্তাধস্তি হয়। বিষয়টি মীমাংসা করতে মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া শহরের এক জায়গায় উভয় পক্ষকে নিয়ে সালিশ সভায় বসা হয়। এরই মধ্যে সন্ধ্যার পর খবর আসে একই ঘটনা নিয়ে দৌলতপুর ও সীতারামপুর গ্রামের দুই যুবক তর্কবিতর্ক থেকে মারামারিতে জড়িয়ে পড়ে। এ নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়।

আহতের পাশাপাশি অনেক দোকানপাট ভাঙচুর করা হয়েছে। পুলিশ প্রায় দুই ঘণ্টা চেষ্টা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রশিদ জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে অর্ধশতাধিত রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় সাতজনকে আটকসহ ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

 

সর্বশেষ খবর