রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

নদীতে পড়ে যাওয়া রাজস্ব কর্মকর্তার লাশ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি

নদীতে পড়ে যাওয়া রাজস্ব কর্মকর্তার লাশ উদ্ধার

পিরোজপুরের কচা নদীর কুমিরমারা ফেরিঘাট থেকে নদীতে পড়ে নিখোঁজ রাজস্ব কর্মকর্তা আবদুল্লাহ বিন কাফির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরের দিকে সদর উপজেলার শারিকতলা ইউনিয়নের কেশদা খাল থেকে উদ্ধার করা হয়েছে লাশটি। আবদুল্লাহ বিন কাফি (৪০) ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার দেওলা ইউনিয়নের চরটিকিয়া গ্রামের মৃত কেফায়েত উল্লাহর পুত্র। জানা যায়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সাতক্ষীরায় নিজের কার্যালয় থেকে বরিশালে যাওয়ার পথে পিরোজপুরের বেকুটিয়া ফেরিঘাট থেকে কচা নদীতে পড়ে নিখোঁজ হন তিনি।

নিখোঁজ আবদুল্লাহ বিন কাফির গাড়ির চালক ইব্রাহীম স্বপন জানান, সাতক্ষীরা থেকে বিকালে বরিশালের উদ্দেশে রওনা হন তিনি ও আবদুল্লাহ বিন কাফি। রাত সাড়ে ৮টার দিকে বেকুটিয়া ফেরিঘাটে এসে পৌঁছালে গাড়ি ফেরিতে ওঠার সময় গাড়ি থেকে নেমে আবদুল্লাহ বিন কাফি মোবাইল ফোনে কথা বলার সময় পল্টুন থেকে পা পিছলে নদীতে পড়ে যান।

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার মো. রফিকুল ইসলাম জানান, খবর পেয়েই ফেরিঘাটে এসে নিখোঁজ ব্যক্তিকে সন্ধানের চেষ্টা চালান তারা। পরে বরিশাল থেকে ডুবরি দল এসে কাফির সন্ধানে কাজ করে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান জানান, নিখোঁজের দুই দিন পর ঘটনাস্থল থেকে প্রায় ৩ কিলোমিটার দূরের একটি খাল থেকে আবদুল্লাহ বিন কাফির মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ খবর