বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

নাটোরের ইউপি সদস্যকে হত্যা সিরাজগঞ্জে

সিরাজগঞ্জ ও নাটোর প্রতিনিধি

নাটোরের এক ইউপি সদস্যের লাশ সিরাজগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে। ফরিদুল ইসলাম আকন্দ (৫৫) নামে ওই ব্যক্তিকে দুর্বৃত্তরা জবাই করেছে বলে জানায় পুলিশ।

নিহত ফরিদুল নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহাল গ্রামের খোকা আকন্দের ছেলে। তিনি সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতিও ছিলেন। হাটিকুমরুল-নগরবাড়ি মহাসড়কের পাশে সলঙ্গা থানার পাটধারী থেকে গতকাল তার লাশ উদ্ধার করা হয়।

সিরাজগঞ্জের সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম বলেন, কয়েক দিন আগে সুকাশ ইউনিয়নে দুজন খুন হন। এর একটি হত্যা মামলায় ইউপি সদস্য ফরিদুল আসামি ছিলেন। এরপর থেকে তিনি পলাতক ছিলেন। ধারণা করা হচ্ছে, রাতের আঁধারে দুর্বৃত্তরা তাকে ধরে এনে মহাসড়কের পাশে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে। নিহতের ছোট ভাই মোর্শেদ আলী অভিযোগ করেন, প্রতিপক্ষ এনামুল, বায়েজিদ, নুরনবী, বাবু, মুকুল ও কালামরা হয়তো ভাইকে হত্যা করেছে। তারা মোটরসাইকেল নিয়ে মাঝে মধ্যেই আমাদের বাড়িতে গিয়ে হুমকি দিত। স্থানীয়রা জানায়, বামিহাল গ্রামে আধিপত্য নিয়ে দুই পক্ষের বিরোধ চলে আসছে। দুই দশকের বেশি সময়ে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১২ জন নিহত হয়েছেন। নিহত ফরিদুল একটি গ্রুপের নেতৃত্ব দিতেন। সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বলেন, আসামিদের শনাক্ত কাজ শুরু হয়েছে।

সর্বশেষ খবর