শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

আগামী নির্বাচনে পরিবর্তনের কান্ডারি জাতীয় পার্টি

------ মোকসেদুল রহমান খান মমিন

আগামী নির্বাচনে পরিবর্তনের কান্ডারি জাতীয় পার্টি

রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোকসেদুল রহমান খান মমিন বলেন, রাজবাড়ীতে জাতীয় পার্টি নিজেদের মতো শক্তিশালী হয়েছে। তৃণমূল থেকে জেলা পর্যন্ত সব নেতাদের নিয়ে সমন্বয় করে কাজ করে যাচ্ছি। মানুষ এখন পরিবর্তন চায়। আর আগামী নির্বাচনে সেই পরিবর্তনের কান্ডারি হবে রাজবাড়ী জেলা জাতীয় পার্টি।

তিনি দলীয়ভাবে নীরব থাকার কথা অস্বীকার করে বলেন, জাতীয় পার্টি বর্তমানে সরকারের সঙ্গে নেই। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে আমরা রাজবাড়ীতে মানববন্ধন করেছি। সেই মানববন্ধনে হাজার হাজার নেতা-কর্মী অংশগ্রহণ করেছেন। রাজবাড়ীতে জেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি রয়েছে। উপজেলা কমিটিগুলো শক্তিশালী অবস্থায় রয়েছে। আমাদের কেন্দ্র থেকে যে কর্মসূচি দিচ্ছে আমরা সেগুলো পালন করছি। আমাদের সেই কর্মসূচিতে পুলিশ বাধা দিচ্ছে, আমরা সেই বাধা অতিক্রম করে সাংগঠনিকভাবে শক্তিশালী হয়েছি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে তিনি বলেন, আমরা আলাদাভাবে জি এম কাদেরের নেতৃত্বে নির্বাচনে অংশগ্রহণ করব। মরহুম প্রেডিসেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের উন্নয়ন মানুষ মনে রেখেছে। আমরা বর্তমানে আলাদা নির্বাচন করার কথা ভাবায় জনগণের ভালো সাড়া পাচ্ছি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর