শনিবার, ২৯ অক্টোবর, ২০২২ ০০:০০ টা
নেত্রকোনা

টাকা ভাগাভাগি নিয়ে যুবক খুন

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় আমিরুল ইসলাম (২৪) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সোহাগ মিয়া নামে (২৪) অন্য এক যুবককে আটক করা হয়েছে। 

পুলিশ জানায়, নিহত আমিরুল পূর্বধলা উপজেলার পানিসা গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে। নেত্রকোনা সরকারি কৃষি ফার্ম এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। আমিরুল ফার্মের কাছেই কুড়পাড় ভুইয়া বাড়ি এলাকায় ভাড়া থাকতেন। আটক সোহাগও ফার্মের কাছাকাছি এলাকা চল্লিশা কান্দায় থাকতেন।

মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ বলেন, ধারণা করা হচ্ছে চুরির টাকা ভাগাভাগি নিয়ে হয়তো এই খুনের ঘটনা ঘটেছে। আমিরুলের বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় চুরিসহ বিভিন্ন অপরাধে ৯টি মামলা রয়েছে। এছাড়াও বিভিন্ন থানায় তার বিরুদ্ধে মামলা আছে। নিহত ও আটক যুবক এক সঙ্গেই চুরি ও মাদক সেবন করতেন। তিনি বলেন, রাত ১০ টার দিকে খুনের ঘটনাটি ঘটে। লাশের পাশে নেশা জাতীয় ড্যান্ডি পাওয়া গেছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। আটক সোহাগকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ জানায়, পুলিশ সুপার কার্যালয়ে সিসিটিভি ক্যামেরায় বিএ ডিসি ফার্মে যুবকের যাওয়া-আসা দেখে সন্দেহ হয়। পরে ভিডিও পর্যবেক্ষণ করে ও খোঁজ নিয়ে আমিরুলের লাশ পড়ে থাকতে দেখা যায়। পুলিশ নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সর্বশেষ খবর