শনিবার, ১৯ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

ঢাকা মাতালেন নোরা ফাতেহি

মোস্তফা মতিহার

ঢাকা মাতালেন নোরা ফাতেহি

নোরা ফাতেহির রূপের ঝলকে পুড়ল রাজধানীর দর্শকরা। কোটি তরুণের হৃদয়ের মন্দিরে আগুন ধরানো বলিউডের এই রূপের রানি ঢাকায় এলেন। তার উপস্থিতিই এ দেশের দর্শকদের বিমোহিত করেছে। নোরার উপস্থিতিই যে অনেক বড় পাওয়া সেটাই বুঝিয়ে দিলেন তার ভক্তরা। তার আগমনেই তারুণ্যের উন্মাদনা ছড়িয়ে পড়ল  গোটা মিলনায়তনে।

‘সাকি সাকি’ খ্যাত এই আইটেম গার্ল যখন মঞ্চে আসেন তখন মিলনায়তন ভর্তি দর্শকদের করতালি, উচ্ছ্বাস আর উল্লাসে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) সৃষ্টি হয় মাতাল হাওয়া। সেই মাতাল হাওয়ায় উড়লেন এ দেশের নোরা ভক্তরা। তার ছিপছিপে ও মনকাড়া ধারালো ফিগারের উপস্থিতিতে পাগলামির ঢেউ উঠে মিলনায়তন ভর্তি দর্শকদের মাঝে। এমন দৃশ্যই চিত্রিত ছিল ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত উইমেন লিডারশিপ করপোরেশন আয়োজিত ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন’ শীর্ষক অনুষ্ঠানে।

অনুষ্ঠানে ‘দিলবার দিলবার’ গানের সঙ্গে কিছু সময়ের জন্য নেচে মিলনায়তনে কাঁপন তোলেন কানাডায় জন্ম নেওয়া এই বলিউড সেনসেশন। সুন্দরীর আগমনে হেমন্তের হিমেল রাতেও উষ্ণতা ছড়িয়ে পড়ে মিলনায়তন ও এর আশপাশের এলাকায়। হিন্দি, তেলেগু ও মালায়াম ফিল্ম দুনিয়ার এই আগুন ঝরানো সুন্দরী বলেন, বাংলাদেশের মানুষের উচ্ছ্বাস আর উন্মাদনা আমাকে মুগ্ধ করেছে। না এলে বুঝতেই পারতাম না এ দেশের মানুষ আমাকে এতটা ভালোবাসে। আপনাদের ভালোবাসায় আমি ঋণী। সমাজের বিভিন্ন ক্ষেত্রে সম্মাননাপ্রাপ্তদের হাতে সম্মাননা তুলে দেন বলিউডের এই হার্টথ্রব। এর আগে সন্ধ্যায় দলীয় নৃত্য পরিবেশন করে ঈগল ড্যান্স গ্রুপ। ফ্যাশন শোতে অংশ নেন চিত্রনায়িকা পূজা চেরী। জমকালো এই আয়োজনে আরও উপস্থিত ছিলেন অভিনেত্রী সাবিলা নূর, আলিশা প্রধান, পূজা চেরী প্রমুখ। অতিথি ছিলেন বিটিভির মহাপরিচালক সোহরাব হোসেন, সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ প্রমুখ।

সর্বশেষ খবর