বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

সরকার হটানোর ষড়যন্ত্র শুরু, ঐক্যবদ্ধ থাকতে হবে : কাদের

নিজস্ব প্রতিবেদক ও নোয়াখালী প্রতিনিধি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকার হটানোর জন্য নানা চক্রান্ত-ষড়যন্ত্র শুরু হয়েছে। এর বিরুদ্ধে সব নেতা-কর্মীকে প্রস্তুত হতে হবে, প্রতিরোধ গড়ে তুলতে হবে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে কোনো শক্তি নেই তাকে পরাজিত করার। গতকাল নোয়াখালীর কবিরহাট উপজেলার কবিরহাট উচ্চবিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে          ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের নোয়াখালী নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, এখানে আমাদের কিছুটা ভুল বোঝাবুঝি হয়েছিল। এখন আর নেই। একরাম চৌধুরী আমার ছোট ভাই। তার সঙ্গে আমার কোনো ভুল বোঝাবুঝি নেই। আমি তাকে ক্ষমা করে দিয়েছি। আমরা একসঙ্গে মিলেমিশে কাজ করব। নোয়াখালী আওয়ামী লীগ এখন আরও বেশি শক্তিশালী। নুরুল আমিন রুমির সভাপতিত্বে ও জহিরুল হক রায়হানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম সেলিম, যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিন শাহীন প্রমুখ। সম্মেলন শেষে হাজী মোহাম্মদ ইব্রাহিমকে সভাপতি ও জহিরুল হক রায়হানকে সাধারণ সম্পাদক করে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

যশোরে স্মরণকালের ঐতিহাসিক জনসমুদ্র হবে : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনার পর প্রথম জনসভায় অংশ নিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এটি স্মরণকালের ঐতিহাসিক জনসমুদ্রে পরিণত হবে। শেখ হাসিনা বাংলাদেশ রূপান্তরের রূপকার। বিশ্ব সংকটের পরিপ্রেক্ষিতে বাংলাদেশের বাস্তবতার নিরিখে কাজ করছেন তিনি।

গতকাল যশোরের শামস্-উল হুদা স্টেডিয়ামে জনসভাস্থল পরিদর্শন করে তিনি এসব কথা বলেন। এ সময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ প্রমুখ।

সর্বশেষ খবর