সোমবার, ২৮ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

মাদরাসায় যাওয়ার পথে প্রাণ গেল বাবা-মা ও মেয়ের

প্রতিদিন ডেস্ক

ঠাকুরগাঁও ও চাঁদপুরে গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। এর মধ্যে ঠাকুরগাঁওয়ে কোচের ধাক্কায় প্রাণ গেছে বাবা-মা ও মেয়ের। চাঁদপুরে মোটরসাইকেল-মালবাহী ট্রলির সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। প্রতিনিধিরা এ খবর পাঠিয়েছেন-

ঠাকুরগাঁও : জেলায় হানিফ কোচ ও মোটরসাইকেলের সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। গতকাল সকালে সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের লক্ষ্মীপুর বিলডাঙ্গী এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- জেলার সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের মুথরাপুর গ্রামের ছেলে মাসুদুর রহমান (৫৫), তার স্ত্রী রহিমা বেগম (৪৫) ও মেয়ে মেহের নেগার সিমি (১৪)।

পুলিশ জানায়, মাদরাসার বার্ষিক পরীক্ষা শুরু হওয়ায় সিমিকে নিয়ে মা ও বাবা রোড মথুরাপুর থেকে মোটরসাইকেলে লক্ষ্মীপুর মাদরাসার উদ্দেশে রওনা দেন। এ সময় বালিয়াডাঙ্গী থেকে ছেড়ে আসা দ্রুতগামী হানিফ পরিবহনের একটি কোচ বিলডাঙ্গী এলাকায় তাদের বহনকারী মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে রহিমা বেগম (৪৫) নিহত হন। এলাকাবাসী অন্য দুজনকে           উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

চাঁদপুর : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় মোটরসাইকেল ও মালবাহী ট্রলির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শনিবার রাত ১০টার দিকে উপজেলার খাগুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মোটরসাইকেল চালক মো. রাশেদ (২৪), মোটরসাইকেল যাত্রী শান্ত মিয়াজী (২৭) ও ট্রলি চালকের সহকারী সেলিম মিয়া (২৮)। এ ছাড়া মো. তানভীর (২২) নামে মোটরসাইকেলের আরেক যাত্রী গুরুতর আহত হয়েছেন।

মতলব উত্তর থানার পরিদর্শক (তদন্ত) সানোয়ার হোসেন বলেন, এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। দুর্ঘটনার পরপরই ট্রলি নিয়ে চালক পালিয়ে গেছেন। ওই ট্রলি ও চালককে আটকের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর