সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

আবাসন মেলা ২১ ডিসেম্বর থেকে শুরু

নিজস্ব প্রতিবেদক

আবাসন খাতের সবচেয়ে বড় আয়োজন রিহ্যাব ফেয়ার-২০২২ শুরু হচ্ছে ২১ ডিসেম্বর। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত ফেয়ার চলবে ২৫ ডিসেম্বর পর্যন্ত।

এবারের ফেয়ারে মোট ১৮০টি স্টল থাকছে। তিনটি ডায়মন্ড প্যাভিলিয়ন, সাতটি গোল্ড স্পন্সর, ২২টি কো-স্পন্সর, ১৬টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও ১৩ অর্থলগ্নিকারী প্রতিষ্ঠানকে অংশগ্রহণ করার সুযোগ করে দিয়েছে রিহ্যাব।

গতকাল প্যানপ্যাসিফিক সোনারগাঁও হোটেলে রিহ্যাব ফেয়ার উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন রিহ্যাব নেতারা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ ও প্রকৌশলী মোহাম্মদ সোহেল রানা। সংবাদ সম্মেলনে রিহ্যাবের পরিচালক এবং প্রেস অ্যান্ড মিডিয়া কমিটির কো-চেয়ারম্যান সুলতান মাহমুদ, পরিচালক কামরুল ইসলাম (ইসলাম), রোটারিয়ান এস এম ইমদাদ হোসেন, রাগীব আহসান, ড. এ এফ এম কামাল উদ্দিন, ড. প্রকৌশলী মাসুদা সিদ্দিক রোজী, কামরুল ইসলাম, মোহাম্মদ আলী দ্বীন, প্রকৌশলী এন এম নূর কুতুবুল আলমসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে জানানো হয়, বেলা ১১টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে প্রধান অতিথি হিসেবে রিহ্যাব ফেয়ার উদ্বোধন করবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম। বিশেষ অতিথি থাকবেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, গেস্ট অব অনার থাকবেন রাজউক চেয়ারম্যান আনিছুর রহমান মিঞা, পিএএ। প্রথম দিন ক্রেতা-দর্শনার্থীরা দুপুর ২টা থেকে মেলায় প্রবেশ করতে পারবেন। বাকি দিনগুলোতে মেলা চলবে সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত।

এবারও মেলায় সিঙ্গেল এন্ট্রি ও মাল্টিপল এন্ট্রি সুবিধা থাকছে। সিঙ্গেল টিকিটের প্রবেশ মূল্য ৫০ টাকা। মাল্টিপল এন্ট্রি টিকিটের প্রবেশ মূল্য ১০০ টাকা। মাল্টিপল এন্ট্রি টিকিট দিয়ে একজন দর্শনার্থী মেলার সময় পাঁচবার প্রবেশ করতে পারবেন। এন্ট্রি টিকিটের প্রাপ্ত সম্পূর্ণ অর্থ দুস্থদের সাহায্যার্থে ব্যয় করা হবে। এন্ট্রি টিকিটের র‌্যাফেল ড্র-তে থাকছে আকর্ষণীয় মূল্যবান পুরস্কার। প্রতিদিন রাত ৯টায় রাফেল ড্র অনুষ্ঠিত হবে। www.rehabfair2022.com  এই ওয়েবসাইটে লটারি বিজয়ীদের নাম প্রকাশ করা হবে।

রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট, মেলা কমিটির চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ সোহেল রানা বলেন, রিহ্যাব সদস্য এবং ক্রেতাদের মধ্যে সেতুবন্ধন তৈরি করতে এই ফেয়ার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সাধ ও সাধ্যের মধ্যে মনের মতো ফ্ল্যাট বা প্লট খুঁজে নিতে এটি ক্রেতাদের সাহায্য করবে।

সর্বশেষ খবর