মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

ছিনতাইকারীকে ধাওয়া করলেন নারী শিক্ষক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এক নারী মুঠোফোনে কথা বলছিলেন। এ সময় অটোরিকশা নিয়ে এসে এক ব্যক্তি ওই নারীর ফোনটি কেড়ে নেন। ওই নারী চিৎকার শুরু করেন। এটি দেখেন এক নারী শিক্ষক। তিনি তখন গাড়িতে করে ক্যাম্পাসে বিভাগের দিকে যাচ্ছিলেন। তখন তার গাড়ি ওই ছিনতাইকারী রিকশাচালকের পিছু নেয়। কয়েক কিলোমিটার পিছু নেওয়ার পর ওই ছিনতাইকারীকে আটক করা হয়।

গতকাল সকাল ১০টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মমতাজ উদ্দিন একাডেমিক ভবনের সামনে আমবাগানে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। আর ওই ছিনতাইকারীকে আটক করা হয় ক্যাম্পাস থেকে কয়েক কিলোমিটার দূরে রাজশাহী নগরের ধরমপুর এলাকায়। এই শিক্ষকের নাম নূর-এ-সাবিহা।

তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষক। তিনি তার চালক, পথচারী ও এলাকাবাসীর সহযোগিতায় ছিনতাইকারীকে ধরেন। আটক ছিনতাইকারীর নাম মো. অন্তর (২৫)। তিনি রাজশাহী নগরের শাহমখদুম থানাধীন বাগানপাড়া এলাকার আবদুর রহমানের ছেলে। মুঠোফোন ছিনতাইয়ের শিকার ওই নারী রাজশাহী নগরের মতিহার শাখা সোনালী ব্যাংকে চাকরি করেন।

নূর-এ-সাবিহা জানান, তিনি নিজের বিভাগের দিকে যাচ্ছিলেন। এ সময় একজন নারী কথা বলতে বলতে যাচ্ছিলেন। হঠাৎ চিৎকার শোনেন। তখন চালক তাকে বললেন, ছিনতাই হয়েছে। পরে পরামর্শ করে তারা ছিনতাইকারীর পিছু নেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর