রবিবার, ৭ মে, ২০২৩ ০০:০০ টা

কিশোরী উত্ত্যক্ত প্রতিবাদ করায় যুবককে হত্যা

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারীতে মাদরাসা ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় প্রতিবেশী আবদুল জব্বার শেখ (২৬) নামে এক প্রবাসী যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় মো. রাজিব শেখ (২৬) নামে আরও একজন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার রাত ১০টার দিকে চিতলমারীর গোড়ানালুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়ক সৈয়দ বাবুল আক্তার জানান, কয়েক দিন আগে চিতলমারী উপজেলার গোড়ানালুয়া গ্রামের অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক মাদরাসা ছাত্রীকে উত্ত্যক্ত করে একই এলাকার ডাবলু মুন্সির দুই ছেলে দেলোয়ার মুন্সি আকাশ, দিনু ওরফে জিনু মুন্সিসহ কয়েকজন। এর প্রতিবাদ করায় ওই মাদরাসা ছাত্রীর চাচাতো ভাই দুবাই ফেরত আবদুল জব্বার শেখ ও মো. রাজিব শেখকে শুক্রবার রাত ১০টার দিকে ডেকে নিয়ে আকাশ, জিনু মুন্সিসহ কয়েকজন ছুরিকাঘাত করে। স্থানীয়রা গুরুতর আহত আবদুল জব্বার শেখ ও রাজিব শেখকে উদ্ধার করে চিতলমারী হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক আবদুল জব্বার শেখকে মৃত ঘোষণা করেন। রাজিব শেখকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে খুলনায় ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

এদিকে আবদুল জব্বার শেখের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা দেলোয়ার মুন্সি আকাশ ও দিনু ওরফে জিনু মুন্সির বাড়ির চারটি বসতঘরসহ ধান ও খড়ের গাদা পুড়িয়ে দেয়। এলাকায় উত্তেজনা বিরাজ করায় পুলিশ মোতায়েন করা হয়। এ ঘটনায় গতকাল সন্ধ্যায় এ রিপোট লেখা পর্যন্ত মামলা হয়নি। ঘাতকদের আটকে অভিযান চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সর্বশেষ খবর