শিরোনাম
শুক্রবার, ৮ মার্চ, ২০২৪ ০০:০০ টা

সরকারের পদত্যাগ দাবিতে রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর নয়াপল্টনে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, সরকারের পদত্যাগ এবং সব রাজনৈতিক মামলা প্রত্যাহার দাবিতে এ মিছিলের আয়োজন করা হয়। সংগঠনের সিনিয়র সহসভাপতি আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়ার নেতৃত্বে মিছিলে নেতা-কর্মীরা সরকারবিরোধী নানা স্লোগান দেন।

রাজধানীর নয়াপল্টনে ঢাকা ব্যাংকের সামনে থেকে গতকাল দুপুরে মিছিলটি শুরু হয়ে পলওয়েল সুপার মার্কেট ঘুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এ সময় নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে স্লোগান দেন নেতা-কর্মীরা।  

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রদল নেতারা বলেন, জনগণের ওপর ১৫ বছর ধরে জেঁকে বসা ফ্যাসিস্ট সরকারের পতন ঘটানো হবে। ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মেহেদী হাসান মিঠু, মাহমুদুল হাসান বসুনিয়া, এস এম আনিসুর রহমান, সাবেক সহসাধারণ সম্পাদক ফেরদৌস হোসেন ফয়সাল, সাবেক সহসাংগঠনিক সম্পাদক মো. মনির হোসেন, এম এ রহিম শেখ, আকরাম হোসেন তারেক, সাবেক সহ শিক্ষা ও পাঠচক্র সম্পাদক হুমায়ন কবির নয়ন, সাবেক সদস্য আফজাল রহমান, তৌহিদুর রহমান, ইরফান আহমেদ ফাহিম, হামদে রাব্বি আকরাম, মামুনুর রহমান, আশিকুর রহমান, মাইনউদ্দিন চৌধুরী, ইমাম হোসেন নির্ঝন, মো. শাহাবউদ্দিনসহ নেতা-কর্মীরা মিছিলে অংশ নেন।

গত ১ মার্চ ছাত্রদলের কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটি ভেঙে দিয়ে আংশিক কমিটি ঘোষণা করা হয়। কেন্দ্রীয় কমিটিতে রাকিবুল ইসলাম রাকিবকে সভাপতি এবং নাসির উদ্দীন নাসিরকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

সর্বশেষ খবর