২৫ সেপ্টেম্বর, ২০২০ ১৯:৫৬

উত্তরবঙ্গের সঙ্গে রেল যোগাযোগ ব্যবস্থা গ্রহণ করা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মেহেরপুর প্রতিনিধি

উত্তরবঙ্গের সঙ্গে রেল যোগাযোগ ব্যবস্থা গ্রহণ করা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, প্রাথমিক পর্যায়ে দর্শনা হতে মুজিবনগর হয়ে মেহেরপুর নতুন বাসস্ট্যান্ডের পাশে সুন্দর করে রেল স্টেশন করা হবে। পরে পর্যায়ক্রমে প্রজেক্ট বাড়িয়ে গাংনী হয়ে উত্তরবঙ্গের সঙ্গে রেল যোগাযোগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, একবারে তো সকল কাজ সম্পন্ন করা সম্ভব নয়, যে কারণে পর্যায়ক্রমে এ প্রকল্প শেষ হবে। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন আজ শুক্রবার মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে ‘দর্শনা হতে দামুড়হুদা এবং মুজিবনগর হয়ে মেহেরপুর পর্যন্ত নতুন ব্রডগেজ রেললাইন নির্মাণের জন্য সম্ভাব্যতা যাচাই ও বিশদ ডিজাইন’ শীর্ষক প্রকল্প অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

মেহেরপুর জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত অবহিত করণ সভায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী আরো বলেন, যোগাযোগ ব্যবস্থা যত উন্নতি হবে এলাকার উন্নয়ন ততো বেশি হবে, এর জন্য সবাইকে আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি, প্রজেক্ট ডাইরেক্টর আসাদুল হক, মেহেরপুর জেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য্য, প্রফেসর হাসানুজ্জামান মালেক প্রমুখ। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. তৌফিকুর রহমানের সঞ্চালনায় জুম এর মাধ্যমে মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য সহিদুজ্জামান খোকন, সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রহিম শাহীন, বাগোয়ন ইউনিয়নের চেয়ারম্যান আইয়ুব হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর