৫ অক্টোবর, ২০২১ ২২:৩২

'আওয়ামী লীগে এখনো যুদ্ধাপরাধীর সন্তান রয়েছে, এটি লজ্জার বিষয়'

অনলাইন ডেস্ক

'আওয়ামী লীগে এখনো যুদ্ধাপরাধীর সন্তান রয়েছে, এটি লজ্জার বিষয়'

সংগৃহীত ছবি

আওয়ামী লীগে এখনো যুদ্ধাপরাধীর সন্তান রয়েছে, এটি লজ্জার বিষয় বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

আজ মঙ্গলবার বেলা ১১টায় নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর লাউঞ্জে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও শহীদ পরিবারের সন্তানদের উদ্দেশে এই মন্তব্য করেন তিনি।

স্থানীয় নেতাদের কাছ থেকে মন্ত্রী জানতে পারেন, সৈয়দপুর উপজেলা যুবলীগের আহ্বায়কের দায়িত্বে রয়েছেন দিলনেওয়াজ খান। তার বাবা নঈম খান রাজাকার ছিলেন বলে অভিযোগ। গত ২৬ আগস্ট সৈয়দপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ সভায় দিলনেওয়াজ খানকে দল থেকে বহিষ্কার করা হয়। তার বহিষ্কারাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগ এখন পর্যন্ত কার্যকর করেনি। এ নিয়ে সৈয়দপুরে আওয়ামী লীগ বিভিন্ন রকম কর্মসূচিও পালন করে আসছে।

অভিযোগ শুনে মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, বিষয়টি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিকে জানানো হবে। তিনি নিজে বিষয়টি প্রধানমন্ত্রীকে জানাবেন বলে প্রতিশ্রুতি দেন। পরে নীলফামারীর উদ্দেশে তিনি সৈয়দপুর বিমানবন্দর ত্যাগ করেন।

এর আগে ঢাকা থেকে উড়োজাহাজে করে সৈয়দপুর বিমানবন্দরে নামেন আ ক ম মোজাম্মেল হক। এসময় তার সঙ্গে ছিলেন নীলফামারী-২ আসনের সাংসদ আসাদুজ্জামান নূর। তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান সংরক্ষিত মহিলা আসনের সাংসদ রাবেয়া আলীম, নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর