৭ অক্টোবর, ২০২১ ১৯:০৫

তারেককে ঘাড় ধরে লন্ডন থেকে নিয়ে আসা হবে : তথ্য প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক

তারেককে ঘাড় ধরে লন্ডন থেকে নিয়ে আসা হবে : তথ্য প্রতিমন্ত্রী

ড. মুরাদ হাসান (ফাইল ছবি)

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ড. মুরাদ হাসান বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে উদ্দেশ করে বলেছেন, ‘কবে তুমি (তারেক) আমাদের সঙ্গে যুদ্ধ করবা সময় ঘোষণা করো। তোমাকে ঘাড় ধরে লন্ডন থেকে নিয়ে আসা হবে। অপেক্ষা করো।’

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে এক অনলাইন পোর্টালের তৃতীয় বর্ষপূর্তিতে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, অনেক সহ্য করেছি। বিদেশের মাটিতে তারেক জিয়া বসে থেকে বলবে জাতীয়তাবাদীদের পিতা জিয়াউর রহমান। এই অন্যায় কখনো বাংলায় হবে না। এই স্বপ্ন কোনো দিন পূরণ হবে না। আমি মুরাদ আজ এই প্রেস ক্লাবে বললাম, আমি বাঙালি। আমি স্বাধীন বাংলায় জন্মগ্রহণ করেছি। আমি পাকিস্তানের মাটিতে জন্মগ্রহণ করিনি। আমি মুক্তিযোদ্ধার সন্তান। আমি কোনো কু-সন্তান নই।

এসময় তারেক রহমানকে হুঁশিয়ারি দিয়ে প্রতিমন্ত্রী বলেন, তারেক রহমান দেখা হবে তোমার সঙ্গে। তুমি প্রধানমন্ত্রীকে নিয়ে কথা বলো! তোমার মা একটা চোর। এতিমের টাকা আত্মসাৎকারী। তুমি একটা খুনি, কুলাঙ্গার। তোমাকে ঘাড় ধরে লন্ডন থেকে নিয়ে আসা হবে, অপেক্ষা করো। কবে তুমি আমাদের সঙ্গে যুদ্ধ করবা সময় ঘোষণা করো।’

বিদেশে বসে নানা বক্তব্য দেওয়ার বিষয়ে তিনি বলেন, আমার মতো মেলা মুরাদ বেঁচে আছে। লন্ডনের আস্ফালন বন্ধ করতে কয়জন মুরাদ লাগবে? আমরা দেখবো। চার-পাঁচটা শেয়াল-কুকুর, তোমাদের শায়েস্তা করতে বেশি লোক লাগবে না। ইউটিউবে লেকচার দাও না? কত টাকা খাইছো? মানুষ বোঝে, আমরা ফিডার দিয়ে দুধ খাই না।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিডি সমাচার ২৪ ডটকমের উপদেষ্টা সুজিত রায় নন্দী, সম্পাদক মহসিন হোসেন, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মিজান মালিক প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর