১৬ অক্টোবর, ২০২১ ১৯:১৭

এলাকার উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ থাকতে হবে: বাণিজ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, রংপুর

এলাকার উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ থাকতে হবে: বাণিজ্যমন্ত্রী

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নেতাকর্মীদের উদ্দেশে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল যে সিদ্ধান্ত দিয়েছে সেই সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রাখতে হবে। বিভেদ ভুলে যেতে হবে। এলাকার উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ থাকতে হবে। নৌকা মার্কার জয় মানে উন্নয়নের জয়। 

শনিবার দুপুরে রংপুরের পীরগাছা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে বর্ধিত সভায় এসব কথা বলেন বাণিজ্যমন্ত্রী। 

নব্দীগঞ্জে অপু মুনশি হিমাগার ফাউন্ডেশন মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় বাণিজ্যমন্ত্রী আরও বলেছেন, দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে কেউ নৌকার বিদ্রোহী হলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে। ইউপি নির্বাচনে দল মনোনীত প্রার্থীর পক্ষে এক হয়ে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, দলের সুবিধা গ্রহণ করবেন। আবার সেই দল মনোনীত প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিবেন এটা মেনে নেয়া হবে না। কেউ যদি এমনটা করে তাকে দলের সব সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত করে বহিষ্কার করা হবে।

পীরগাছা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এড. রেজাউল করিম রাজু ও যুগ্ম সাধারণ সম্পাদক মাজেদ আলী বাবুল প্রমুখ।

এরপর বাণিজ্যমন্ত্রী তার প্রয়াত সন্তান অপু মুনশির নামে প্রতিষ্ঠিত ‘অপু মুনশি ফাউন্ডেশন’ এর অধীনে নির্মাণাধীন অপু মুনশি চ্যারিটেবল ক্যানসার হাসপাতাল পরিদর্শন করেন। বিকেলে তিনি পীরগাছার জমানবিশ দাখিল মাদরাসা মাঠে ঐতিহ্যবাহী হাডুডু খেলার ফাইনালে প্রধান অতিথি থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর