৩০ সেপ্টেম্বর, ২০২২ ২২:২৬

'বিএনপি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়'

টাঙ্গাইল প্রতিনিধি:

'বিএনপি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়'

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, যেকোন রাজনৈতিক ও সামাজিক সংগঠনেরই তাদের মৌলিক অধিকার সমাবেশ ও মিছিল করা। সংবিধানে সুস্পষ্টভাবে বলা রয়েছে মিছিল, মিটিং, সমাবেশ সুশৃঙ্খল এবং শান্তি বজায় রাখতে হবে। কোনক্রমেই মানুষের জীবন মানের উপর হুমকি সৃষ্টি করা যাবে না। জীবন-মানকে ঝুঁকির মধ্যে ফেলা যাবে না। কিন্তু আমরা দেখছি বিএনপি সমাবেশ থেকে মিছিল বের করে পুলিশের উপর হামলা করছে। পুলিশের উপর আক্রমণ করা হলে, পুলিশ বাধ্য হয় তাদেরকে নিভৃত করতে। বিএনপি মিথ্যাচার করে দেশে একটি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়।

শুক্রবার বিকেলে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে টাঙ্গাইল শহর আওয়ামী লীগের ত্রিবার্ষিকী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেয়ার আগে সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি ১৩ সালে ফিরে যেতে চায়। তারা নির্বাচনে যাবে না। গাড়িতে আগুন দিবে, ইলেকট্রি লাইন তুলে দেবে, ট্রেনে আগুন দেবে, জীবন্ত মানুষকে মারবে। কিন্ত এটি আমরা করতে দেবো না। এখনকার আইনশৃঙ্খলা বাহিনী অনেক সুশৃঙ্খল।

বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারক। শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এবিএম রিয়াজুল কবির কাওছার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, ২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির প্রমুখ।

এর আগে জাতীয় সঙ্গীত ও জাতীয় পতাকা উত্তোলন করে সম্মেলন শুরু করা হয়। এ সময় জেলা আওয়ামী লীগের ও সদর উপজেলা আওয়ামী লীগের নেতাকমীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর