৫ ডিসেম্বর, ২০২২ ১৯:০৪

দেশ রাজাকার-আলবদরের হাতে চলে যেতে দেওয়া যাবে না: বাণিজ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, রংপুর

দেশ রাজাকার-আলবদরের হাতে চলে যেতে দেওয়া যাবে না: বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, দেশ রাজাকার-আলবদরের হাতে চলে যেতে দেওয়া যাবে না। তাদের হাতে ক্ষমতা গেলে দেশ ধ্বংস হয়ে যাবে। আগামী ১০ তারিখ বিএনপি-জামায়াতকে রাজপথে খুঁজে পাবেন না। রাজপথ থাকবে আওয়ামী লীগের দখলে। সোমবার দুপুরে রংপুরের পীরগাছা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, আমরা চাই তৃণমূল আওয়ামী লীগকে শক্তিশালী করে এগিয়ে যেতে। তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণ। আমাদের এই দেশটা রক্ষা করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিনের সভাপতিত্বে এসময় প্রধান বক্তা ছিলেন, রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. রেজাউল করিম রাজু। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের সঞ্চালনায় এসময় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রোজী রহমান, আব্দুল হাকিম সরদার, সাংগঠনিক সম্পাদক আবু তালহা বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল, মো: মজনু মিয়া ও বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সম্পাদকগণ। বর্ধিত সভায় আগামী এক মাসের মধ্যে উপজেলার ৯টি ইউনিয়নের ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠনের বিষয় আলোচনা এবং উপজেলা ছাত্রলীগ ও কৃষকলীগের সম্মেলনের তারিখ ঘোষনা করা হয়।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর