৩০ নভেম্বর, ২০২৩ ২০:২১

জনগণকে মোকাবিলা করতে ভয় পায় বিএনপি: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

জনগণকে মোকাবিলা করতে ভয় পায় বিএনপি: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ এ্যাড. আ. ক. ম মোজাম্মেল হক বলেছেন, বিএনপি বার বার রাজনৈতিক সিদ্ধান্তে ব্যর্থতার পরিচয় দিয়েছে। নির্বাচন ছাড়া ক্ষমতায় যাওয়ার বিকল্প কোনো পথ নেই। কিন্তু তারা কিভাবে ক্ষমতায় যেতে চায়? এটা আমার জানা নাই। কাজেই তাদের এটা ভুল সিদ্ধান্ত। কিন্তু তাদের কি এমন দুর্বলতা? হয়তো তাদের শাসন আমলে সীমাহীন ব্যর্থতা ও দুর্নীতির ইত্যাদি কারণে তারা জনগণকে মোকাবিলা করতে ভয় পায় বলে আমার ধারণা।

তিনি বৃহস্পতিবার দুপুরে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও কালিয়াকৈর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবীর, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সিকদার মোশারফ, সাংগঠনিক সম্পাদক আকবর আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তুষার, কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের সভাপতি সরকার মোশারফ হোসেন জয়, সাধারণ সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়সহ উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা।
এ সময় দলের একাধিক স্বতন্ত্র প্রার্থীর বিষয়ে নৌকার এ প্রার্থী বলেন, স্বতন্ত্র প্রার্থীরা যারা আসছেন, তারাও দলের লোক। এটা কোনো সমস্যা নয়। একাধিক প্রার্থী তাদের কথা বলতে পারে ও চাইতে পারে। তবে জনগণ কখনো সিদ্ধান্ত নিতে ভুল করে না।
সহকারী রিটার্নিং কর্মকর্তা ও কালিয়াকৈর উপজেলা নির্বাহী অফিসার তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ জানান, গাজীপুর-১ আসনে নৌকার মনোনীত প্রার্থী ছাড়াও এ পর্যন্ত ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামী ১ থেকে ৪ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই করা হবে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর