৭ জানুয়ারি, ২০২৪ ১৫:০১

বিএনপির এজেন্ডা বাস্তবায়নে স্বতন্ত্র প্রার্থী কাজ করছে : শিল্পমন্ত্রী

নরসিংদী প্রতিনিধি

বিএনপির এজেন্ডা বাস্তবায়নে স্বতন্ত্র প্রার্থী কাজ করছে : শিল্পমন্ত্রী

ফাইল ছবি

শিল্পমন্ত্রী এ্যাড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, সরকারকে বিব্রত করার জন্য স্বতন্ত্র প্রার্থী বিএনপির এজেন্ডা বাস্তবায়নে কাজ করছে। নৌকার গণজোয়ারে তারা ভীত হয়ে গেছে। নৌকার ভোট ব্যাংক হিসেবে পরিচিত কেন্দ্রগুলোতে তারা নিজেরা সমস্যা করে আমাদের দোষ দিচ্ছে। তারা নিজেরা সিল মেরে নৌকার দোষ দিয়ে বিদেশীদের কাছে প্রধানমন্ত্রীর সুষ্ঠ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা করছে। 

রবিবার (০৭ জানুয়ারি) সকাল ১১টায় নরসিংদীর মনোহরদীর গোতাশিয়ার বাসভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এসময় মন্ত্রী বলেন, স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম খান বীরুর ভাই এনামুল হক দোলন। সে স্বর্ণ ব্যবসার আড়ালে বিএনপির ও তারেক জিয়ার ডোনার হিসেবে কাজ করছে। ঢাকার পল্টনে বিএনপির বর্বরতায় পুলিশ নিহতের ঘটনায় সে জড়িত। সে নৌকার ভোটারদের হুমকি দিচ্ছে, তাদের মারধর করছে ও নৌকার ক্যাম্প ভাঙ্গচুর করছে। সে মনোহরদী বেলাবতে অরাজকতা করে বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করছে। তার বিরুদ্ধে প্রশাসনে অভিযোগ দেয়ার পরও কোন ব্যবস্থা নেয়া হয়নি। সুষ্ঠ নির্বাচনের সাথে তার দ্রুত গ্রেফতারের দাবি করছি।

তিনি আরো বলেন, দেশে মানুষ উৎসব মুখর পরিবেশে ভোট দিচ্ছে। তারা সবাই স্বাধীনতার ও উন্নয়নের মার্কা নৌকায় ভোট দিচ্ছে। নরসিংদীর ৫ টি আসনেই বিপুল ভোটে নৌকায় বিজয়ী হবে। আবার ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ঘটন করবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর