বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

সম্প্রতি প্রিমিয়ার ব্যাংক এবং পলমল গ্রুপের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। চুক্তি অনুষ্ঠানে পলমল গ্রুপের পরিচালক আদনান ইমতিয়াজ মজিদ এবং প্রিমিয়ার ব্যাংক লি.-এর হেড অব রিটেইল ব্যাংকিং শামীম মোর্শেদ উপস্থিত ছিলেন। এ সময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) উপস্থিত ছিলেন। পলমল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এবং শামীম মোর্শেদ, হেড অব রিটেইল ব্যাংকিং প্রিমিয়ার ব্যাংক তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

 

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্যানেল মেয়র মো. ওসমান গনি মোহাম্মদপুরের তাজমহল রোড খেলার মাঠ ও তাজমহল পার্কের আধুনিকায়নের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তাসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

সম্প্রতি সড়ক দুর্ঘটনায় আহত ছাত্র মো. আসিফুর রহমানকে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের পক্ষ থেকে ১ লাখ টাকার চেক প্রদান করা হয়। এ সময় সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এন এম মেশকাত উদ্দীনসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

প্রাইম এশিয়া  বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেসের বিবিএ ও ইন্টারন্যাশনাল ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (আইটিএইচএম) স্প্রিং সেমিস্টারের নতুন শিক্ষার্থীদের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবদুল হান্নান চৌধুরীসহ বিশ্ববিদ্যালয়ের অন্য কর্মকর্তারা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর