রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে জাপানের ‘পাইলট’ ব্র্যান্ডের নতুন পণ্য ফ্রিকশন বলপেনের মোড়ক উন্মোচন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি এবং বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত নাওকি ইতো ও জাপান এক্সটারনাল ট্রেড অর্গানাইজেশনের বাংলাদেশ প্রতিনিধি ইউজি অ্যান্ডো।


 

সারাদেশে পেইন্টিং সেবা ছড়িয়ে দিতে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড এবং সেবা এক্সওয়াইজেড সম্প্রতি একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। সেবা এক্সওয়াইজেড-এর প্রধান কার্যালয়ে এ সমঝোতা স্মারক স্বাক্ষর করা হয়।


 

অপটিক্যাল ফাইবার ব্যবহারের বিষয়ে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। সমঝোতা স্মারক স্বাক্ষর করেন বিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রফিকুল  মতিন এবং টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক মো. সাহাবুদ্দিন।


 

সিটি ব্যাংক ও ইন্ডেসোর সোয়েটার লি. এর মধ্যে সম্প্রতি একটি কৌশলগত চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এটির মুখ্য উদ্দেশ্য হলো এমপ্লয়মেন্ট ব্যাংকিং সুবিধার ক্ষেত্র তৈরি করা। গাজীপুরে অবস্থিত ইন্ডেসোর সোয়েটার লি. এর প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর