সোমবার, ২৮ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

ডাচ-বাংলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিবিসিসিআই)  বিডা কনফারেন্স সেন্টার, আগারগাঁও, ঢাকায় বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা), প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে। স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিডার নির্বাহী চেয়ারম্যান লোকমান হোসেন মিয়া, সিনিয়র সচিব।

শহরাঞ্চলে সবার বিশেষ করে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার জন্য স্থানীয় সরকার বিভাগ,  স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সরাসরি তত্ত্বাবধানে পরিচালিত আরবান প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারি প্রজেক্ট-২য় পর্যায়, এর কর্ম এলাকাগুলো ১১টি সিটি করপোরেশন এবং ১৩টি পৌরসভার সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর নগর ভবনে (দক্ষিণ সিটি করপোরেশন) অবস্থিত প্রকল্পের সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৬ শুরু করেছে ইলেকট্রনিক্স ব্র্যান্ড মার্সেল। ক্যাম্পেইনের এ সিজনেও মার্সেল পণ্য ক্রয়ে থাকছে বিশেষ সুবিধা। সিজন-১৬ এর আওতায় দেশের যে কোনো শোরুম থেকে মার্সেল ফ্রিজ ও ওয়াশিং মেশিন কিনে স্ক্র্যাচ কার্ডে ৫০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন ক্রেতারা।  রয়েছে অসংখ্য মার্সেল পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। ২১ নভেম্বর থেকে এসব সুবিধা দেওয়া হচ্ছে। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর