২৬ জানুয়ারি, ২০২১ ১৭:৩১

নওগাঁয় ভোটারদের দ্বারে দ্বারে মেয়র প্রার্থী রাসেল

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় ভোটারদের দ্বারে দ্বারে মেয়র প্রার্থী রাসেল

নির্বাচনী প্রচারণায় মেয়র প্রার্থী রাসেল।

আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁ পৌরসভা নির্বাচন। তীব্র শীত আর ঘন কুয়াশাকে উপেক্ষা করে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা দিন-রাত ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। প্রচার মাইকের শব্দে মুখরিত পুরো পৌর এলাকা। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে পুরো তিলোত্তমা শহর নওগাঁ।

আসন্ন নওগাঁ পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নারিকেল গাছ প্রতীক নিয়ে মাঠে নেমেছেন নওগাঁ চেম্বার অব কমার্সের সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল। এছাড়াও মাঠে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা ও বিএনপি মনোনীত প্রার্থী জেলা বিএনপির সাবেক সভাপতি নজমুল হক সনি।

নির্বাচনকে সামনে রেখে প্রতিদিন রাসেল বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ, উঠান বৈঠক, পথসভা, মিটিং ও সিটিং করছেন। আনুগত্য, বিশ্বস্ততা এবং জনসেবায় তিনি সব সময় পৌরসভার মানুষদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন।

ইকবাল শাহরিয়ার রাসেল বলেন, পৌরবাসী মেয়র পদে পরিবর্তন চান। ছোট যমুনা নদীর তীরে গড়ে ওঠা ব্যবসা প্রধান কেন্দ্র এই তিলোত্তমা শহর নওগাঁ। কিন্তু বিগত সময়ের কোনো মেয়রই ব্যবসায়ীদের জন্য কোনো কাজ করেননি। তাই পৌরবাসী এবার একজন ব্যবসায়ী বান্ধব প্রার্থীকে মেয়র হিসেবে দেখতে চান বলেই আমি নির্বাচনের মাঠে নেমেছি।

নওগাঁ পৌরবাসীর পাশে থাকার সুযোগ করে দেওয়ার জন্য পৌরবাসী আমাকেই ভোট দিয়ে বিজয়ের মালা গলায় পরিয়ে দেবেন বলে আমি শতভাগ আশাবাদী। যদি ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারেন, তাহলে তার বিজয় শতভাগ নিশ্চিত বলেও জানান তিনি।

১৯৬৩ সালের ৭ ডিসেম্বর ৩৮ দশমিক ৩৬ বর্গকিলোমিটার এলাকা জুড়ে যাত্রা শুরু করে নওগাঁ পৌরসভাটি। আর প্রথম শ্রেণির পৌরসভায় উন্নীত হয় ১৯৮৯ সালে। বর্তমানে ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ১৬ হাজার ৯১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫৭ হাজার ১৭৫ জন এবং নারী ভোটার ৫৮ হাজার ৯১৬ জন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর