শিরোনাম
২২ সেপ্টেম্বর, ২০১৯ ২১:৪৯

যাদের ধরা হয়েছে তারা সবাই অনুপ্রবেশকারী : এইচ টি ইমাম

নিজস্ব প্রতিবেদক

যাদের ধরা হয়েছে তারা সবাই অনুপ্রবেশকারী : এইচ টি ইমাম

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, চলমান ক্যাসিনো বিরোধী অভিযানে ধরা পড়া সবাই এক সময় যুবদল, বিএনপি, জামায়াত অথবা শিবির করতো। ইতিমধ্যে যাদের ধরা হয়েছে তারা সবাই অনুপ্রবেশকারী। এই অনুপ্রবেশকারীরা আমাদের ভয়ানক ক্ষতি করছে। তাদের এখন আমরা চিহ্নিত করেছি। 

রবিবার বিকালে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমণ্ডির কার্যালয়ে দলের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সভার আগে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

এতদিন যারা মদদ দিয়েছে তাদের বিষয়ে ব্যবস্থা নেয়া হবে কী না? জানতে চাইলে এইচ টি ইমাম বলেন, এখন তো ইনভেস্টিগেশন হচ্ছে, এদের রিমান্ডে দেয়া হয়েছে। এরপর তথ্য পাওয়া যাবে। সেই সমস্ত তথ্য নিয়ে বিচার করা হবে যে কার কার কোথায় সম্পৃক্ততা আছে। কাউকেই ছাড় দেয়া হবে না। সে যে পর্যায়েরই হোক না কেন। অতএব এই যে আমাদের নীতি এখানে খুব পরিস্কার। আমরা পরিচ্ছন্ন রাজনীতিতে বিশ্বাস করি। আমরা দলকে পরিচ্ছন্ন করতে চাই। 

সংবাদ সম্মেলনে তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ বলেন, আমরা বিভিন্ন মাধ্যমে দেখেছি এবং অনেকেই সেটি বলেছেন। সেটি হচ্ছে তাদের যে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান; তিনি যে লন্ডনে আয়কর রিটার্ন দিয়েছেন সেখানে না কী তিনি তার ইনকামের একটি উৎস দেখিয়েছেন যে ক্যাসিনো থেকে তার আয় হচ্ছে। 

সংবাদ সম্মেলনে দলের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমীন, উপ-কমিটির সদস্য ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার, শেখ সারহান নাসের তন্ময় এমপি, আশরাফ সিদ্দিকী বিটু, আনিস আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিাদিন/২২ সেপ্টেম্বর ২০১৯/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর