শিরোনাম
২১ অক্টোবর, ২০২০ ১৪:১০

দেশে অর্থনৈতিক উন্নয়নের নামে ধোঁকাবাজি চলছে: মির্জা ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি

দেশে অর্থনৈতিক উন্নয়নের নামে ধোঁকাবাজি চলছে: মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের তো নমিনেশন পেলেই হয়ে গেল, আর তো কিছু দরকার নেই। আইন-শৃঙ্খলা বাহিনী তো এখন পোয়া বারো। নির্বাচন করতে হলে আওয়ামী লীগকে ঠেকানোর চেয়ে বড় বিষয় দরকার তাদের ঠেকানো।

তিনি বলেন, অর্থনৈতিক উন্নয়নের নামে ধোকাবাজি চলছে, দুর্নীতি এখন সার্বজনীন হয়ে গেছে। এখন মেগা প্রকল্প হাতে নিয়েছে, এই মেঘা প্রকল্পে যে করাপশন হচ্ছে সেট কল্পনার বাইরে।

আজ বুধবার দুপুরে ঠাকুরগাঁও শহরের কালীবাড়ির নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, স্বাস্থ্য বিভাগের একজন ড্রাইভার শত শত কোট টাকার মালিক, বাড়ি-ঘর এগুলো কিভাবে এসেছে। নতুন বাজেটে যে কর বসিয়েছে, ট্যাক্স বসিয়েছে, ভ্যাটের যে ব্যবস্থাটা রেখেছে। যখন রাজতন্ত্র ছিল তখন সাধারণ মানুষদের কাছ অন্যায় অত্যাচার করে খাজনা আদায় করতো, জমিদারি ব্যবস্থায় যেভাবে জোর করে ধরে নিয়ে চাবুক মেয়ে খাজনা আদায় করতো সরকার আজ তাই করছে।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের একজন সভাপতি/সম্পাদক হওয়ার জন্য ৩-৪ লাখ টাকা ব্যয় করছে। কেন করছে? এর মধ্যে কি আছে?

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ও পৌর মেয়র মির্জা ফয়সল আমীন, দপ্তর সম্পাদক মামুন অর রশিদ, বিএনপি নেতা আব্দুল হামিদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, অ্যাড. জয়নাল আবেদীন, অ্যাড. আশিকুর রহমান প্রমুখ।

বিডি প্রতিদিন/বাজিত হোসেন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর